চাকরি নিয়ে

চাকরি নিয়ে


বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণে চাকরি

প্রকাশ: ১২ জানুয়ারি ২০১৯      
বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ কর্তৃক বাস্তবায়িত 'জনসাধারণ ও পরিবেশ পরমাণবিক নিরাপত্তা ও বিকিরণ সুরক্ষার লক্ষ্যে বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের অবকাঠামো শক্তিশালীকরণ' শীর্ষক প্রকল্পে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আবেদন করা যাবে ১৮ জানুয়ারি পর্যন্ত।

হিসাবরক্ষক

এই পদটিতে ১ জনকে নিয়োগ দেওয়া হবে। এতে আবেদনের জন্য প্রার্থীকে বাণিজ্য বিভাগ থেকে স্নাতক বা সমমানের পাস হতে হবে। এ ছাড়াও প্রার্থীর কম্পিউটার প্রশিক্ষণসহ সংশ্নিষ্ট কাজে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নিয়োগপ্রাপ্তদের ১৬ হাজার ৬০০ টাকা বেতন দেওয়া হবে।

হিসাব সহকারী

এতে আবেদনের জন্য প্রার্থীকে বাণিজ্য বিভাগ থেকে স্নাতক বা সমমানের পাস হতে হবে। এ ছাড়াও প্রার্থীর কম্পিউটার প্রশিক্ষণসহ কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নিয়োগপ্রাপ্তদের ১৭ হাজার ৩৪৫ টাকা বেতন দেওয়া হবে।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

এই পদটিতে ১ জনকে নিয়োগ দেওয়া হবে। এতে আবেদনের জন্য প্রার্থীকে এইচএসসি বা সমমানের পাস হতে হবে। এ ছাড়াও প্রার্থীর কম্পিউটার প্রশিক্ষণসহ সাঁটলিপি, কম্পিউটার টাইপিং ও মুদ্রাক্ষরে নির্ধারিত গতি থাকতে হবে। নিয়োগপ্রাপ্তদের ১৭ হাজার ৩৪৫ টাকা বেতন দেওয়া হবে।

কম্পিউটার অপারেটর

এই পদটিতে ১ জনকে নিয়োগ দেওয়া হবে। এতে আবেদনের জন্য প্রার্থীকে বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি বা সমমানের পাস হতে হবে। এ ছাড়াও প্রার্থীর কম্পিউটার প্রশিক্ষণসহ কম্পিউটার টাইপিং পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। নিয়োগপ্রাপ্তদের ১৭ হাজার ৩৪৫ টাকা বেতন দেওয়া হবে।

আবেদনকারীর বয়স

আবেদনের জন্য ১০ মার্চ, ২০১৮ তারিখে প্রার্থীদের বয়স ৩০ বছর হতে হবে। তবে বিভাগীয় প্রার্থীদের বয়স শিথিলযোগ্য।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের 'জনসাধারণ ও পরিবেশ পরমাণবিক নিরাপত্তা ও বিকিরণ সুরক্ষার লক্ষ্যে বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের অবকাঠামো শক্তিশালীকরণ' শীর্ষক প্রকল্প, বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ, ই-১২/এ, আগারগাঁও, ঢাকা-১২০৭ বরাবর আবেদন করতে হবে।