কারসা ফাউন্ডেশনে নিয়োগ

প্রকাশ: ১৬ মার্চ ২০১৯      

কামরুজ্জামান কাজল

৮০টি পদ খালি আছে কারসা ফাউন্ডেশনে। বেসরকারি উন্নয়ন সংস্থা কারসা ফাউন্ডেশনের ঋণ কর্মসূচিতে ৪টি পদে ৮০ জনকে নিয়োগ দেওয়া হবে।

এরিয়া ম্যানেজার : এই পদে লোক নেওয়া হবে পাঁচজন। শিক্ষাগত যোগ্যতা হিসেবে দেখা হবে নূ্যনতম স্নাতক। এরিয়া ম্যানেজার পদে চাকরির আবেদনের জন্য প্রার্থীকে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩৫ বছর।

ইউনিট ম্যানেজার : এই পদে লোক নেওয়া হবে ১০ জন। শিক্ষাগত যোগ্যতা নূ্যনতম স্নাতক। এই চাকরিতে অভিজ্ঞতা চাওয়া হয়েছে এক বছর। আবেদনকারীর সর্বোচ্চ বয়স ৩৫ বছর।

নিয়োগপ্রাপ্তের বেতন-ভাতা ১৮,০০০ টাকা।

আইটি সহকারী কাম হিসাবরক্ষক : এই পদে নিয়োগ দেওয়া হবে ১৫ জন। শিক্ষাগত যোগ্যতা হিসেবে উল্লেখ করা হয়েছে বাণিজ্যে এইচএসসি। অভিজ্ঞতা চাওয়া হয়েছে এক বছর। আবেদনকারীর বয়স হতে হবে ২২-৩০ বছর। নিয়োপ্রাপ্তরা পাবেন ১৪,০০০ টাকা।

ফিল্ড অর্গানাইজার : এই পদে নিয়োগ দেওয়া হবে ৫০ জন। আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা হতে হবে এইচএসসি। ক্ষুদ্রঋণ কার্যক্রমে অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স ২২ থেকে ৩০ বছর। নিয়োগপ্রাপ্ত প্রার্থী পাবেন ১৩,০০০ টাকা। নিয়োগপ্রাপ্তদের কর্মস্থল : বরিশাল, পিরোজপুর, ঝালকাঠি, ভোলা ও ঢাকা জেলা। আবেদনের ঠিকানা : প্রধান নির্বাহী কর্মকর্তা, কারসা ফাউন্ডেশন, ৭৪৯, সাতমসজিদ রোড, ধানমণ্ডি, ঢাকা-১২০৯। প্রার্থী আবেদন করতে পারবেন ৩১ মার্চ ২০১৯ তারিখ পর্যন্ত।

অন্যান্য