চারমাত্রা

চারমাত্রা

অর্থভাগ্য

প্রকাশ: ০৭ এপ্রিল ২০১৮

গ্রহ নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্ত্বের ভিত্তিতে জ্যোতিষশাস্ত্র রাশি অনুযায়ী আগাম ধারণা দেওয়ার চেষ্টা করে। সেই চেষ্টা থেকে চলতি সপ্তাহের অর্থভাগ্য জেনে নেওয়া যাক। জানাচ্ছেন জ্যোতিষী পলক পয়স্তি

-মেষ রাশি [২১ মার্চ-২০ এপ্রিল]

ভালো-মন্দের মিশেলে কেটে যাবে সপ্তাহটি আপনার। মনের মানুষের কারণে আনন্দ যেমন আসবে তেমনি আসতে পারে ঝামেলাও। হাতের কাজ শেষ করুন যথাসময়ে। আর্থিক অবস্থা ভালো যাবে।

-বৃষ রাশি [২১ এপ্রিল-২০ মে]

বৃষের শুভ দিনগুলো শুরু হচ্ছে বলে নতুন করে উদ্যম অনুভব করবেন আশা করি। কাজ ও আর্থিক অবস্থার পরিবর্তন এবং উন্নতি একই সঙ্গে আসতে যাচ্ছে। নিজেকে প্রস্তুত করে তুলুন শুভ সময়ের জন্য।

-মিথুন রাশি [২১ মে-২০ জুন]

জীবন ও সময় হয়তো শ্নথ হয়ে গিয়েছে, তাই বলে নিজেকে শামুকের সঙ্গে তুলনা করবেন না! পরিবারের সঙ্গে সময় কাটান। আর্থিক অবস্থা সব সময় একই রকম থাকবে- এটা কে বলেছে আপনাকে!

-কর্কট রাশি [২১ জুন-২২ জুলাই]

নতুনভাবে শুরু করতে কী কী ভাবছেন? সময় এখন নতুন করে শুরু করার। আর্থিক অবস্থা তো বটেই, জীবনেও পরিবর্তন আসতে যাচ্ছে। চলতি সপ্তাহে ঠিক হওয়া মিটিংগুলোয় গুরুত্ব দিন কর্কট।


-সিংহ রাশি [২৩ জুলাই-২২ আগস্ট]

এই সপ্তাহে সামাজিক হতে চাইবেন না। কারণ অনেক কাজ আপনার সামনে। কাজে মন দিন। নিজের যোগাযোগগুলো বাড়ান। তবেই না সুযোগ আসবে আর পাল্টাবে আপনার অর্থভাগ্য।

-কন্যা রাশি [২৩ আগস্ট-২২ সেপ্টেম্বর]

আপনার টাকা-পয়সার সমস্য তো কেটে গেছে কবেই। তবুও যদি অর্থভাগ্য পড়েন, তবে ধন্যবাদ প্রিয়! উদযাপন আর আনন্দে সময় কাটবে। দায়িত্বগুলো পালন করুন মন দিয়ে। শুভ কামনা রইল।

-তুলা রাশি [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সুযোগ তো আসবেই জীবনে, তাই বলে সুযোগের সদ্ব্যবহার করতে গিয়ে বিপদ ডেকে আনবেন না যেন। নতুন কোনো বিষয়ে সিদ্ধান্ত নিতে ভাবুন একবার। চোখ-কান খোলা রাখার পরামর্শ দেওয়া গেল।

-বৃশ্চিক রাশি [২৩ অক্টোবর-২২ নভেম্বর]

বর্তমান কাজ ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে ভাবুন কয়েকবার। চিন্তা যত যথাযথ হবে ততই মঙ্গল। আগামীর সুন্দর সময় আপনার ভাবনার ওপর নির্ভর করছে। আপনার জয় হোক বৃশ্চিক।

-ধনু রাশি [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর]

প্রিয় ধনু, কতটা ঋণগ্রস্ত আছেন আর কতটা ধার দিয়েছেন, সে হিসাব একটু কষে ফেলুন দয়া করে। বলা তো যায় না, কখন কোন সমস্যা হয়। ভয় পাবেন না যেন, একটু সাবধানী হতে দোষ কী, বলুন।

-মকর রাশি [২২ ডিসেম্বর-২০ জানুয়ারি]

সময় খারাপ যাচ্ছে, নিজেকে অনুপ্রাণিতও করতে পারছেন না। কিন্তু কেন মন খারাপ করে থাকবেন, বলুন! ভালো-মন্দেই তো জীবন। সপ্তাহ শেষে ভালো সংবাদ পাবেন, এবার একটু হাসুন!

-কুম্ভ রাশি [২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সপ্তাহটি আপনার কেটে যাবে আর্থিক নিরাপত্তা ও নিজের মূল্যবোধের ভাবনায়। প্রিয় কোনো জায়গা থেকে ঘুরে আসুন। ভালো সময় কাটবে পাশাপাশি নিজেকে নিয়ে ভাবনারও অবকাশ পাবেন।

-মীন রাশি [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ছোট ছোট সমস্যায় মন দিন। সপ্তাহ শেষে এগুলো বড় অশান্তির কারণ হয়ে দাঁড়াতে পারে। নিজের ঋণের বিষয়ে সচেতন হোন দয়া করে। পরিবারকে সময় দিন। আপনার প্রতি শুভ কামনা রইল।