নন্দন

নন্দন


বুবলীর খোঁজে

প্রকাশ: ০৭ নভেম্বর ২০১৯      

অনিন্দ্য মামুন

বুবলীর খোঁজে

শবনম বুবলী

ফেসবুক সার্চ বক্সে বুবলী নাম লিখে সার্চ দিলে শত শত ফেইক আইডি চলে আসে সামনে। এতসব ফেইক আইডির ভিড়ে আসল আইডি নেই তার। বেশ কিছুদিন হলো বুবলীর ফেসবুক আইডি হাওয়া! ওদিকে মুঠোফোনও বন্ধ। একটা সময় তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ নিয়মিত হলেও এখন আর সেখানে দেখা যাচ্ছে না তাকে। তাহলে কি বুবলী উধাও- এমন খবর বইছে মিডিয়াপাড়ায়। বুবলী সত্যিই উধাও? এমন সন্দেহবাচক প্রশ্ন নিয়েই নন্দন পরিবার হাজির বুবলীর বাসায়। জানা যায় আসল তথ্য। উধাও নন তিনি। বললেন, 'কাজ না থাকলে আমি বাসা থেকে খুব একটা বের হই না। শরীরচর্চা এবং স্ট্ক্রিপ্ট পড়ি। নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করি।' তাহলে ফোন যে বন্ধ! ফেসবুক অ্যাকাউন্টও ডিজেবল। এমনটি কেন? কথায় কথায় প্রশ্ন ছুড়ে দেওয়া হয় বুবলীকে। উত্তরে 'পাসওয়ার্ড' ছবির এ নায়িকা বলেন, মা অসুস্থ ছিলেন। তাকে নিয়ে দেশের বাইরে গিয়েছিলাম। ওই সময়টায় যারা ফোন দিয়েছেন তারা হয়তো আমাকে পাননি। আর ফেসবুক ডিজেবলের কথা বলছেন, সেটা এখনও ডিজেবল। কারণ বেশ কয়েকবার আইডি হ্যাক হয়েছিল।

সেটা ফেরত পাওয়ার পর ডিজেবল করে রাখা হয়েছে। এতেই যদি বলে দেওয়া হয় বুবলী উধাও, তাহলে আমার কিছু বলার নেই। বাইরে থেকে অনেক কথাই বলা যায়। আসল ঘটনা ক'জন জেনে মন্তব্য করে? বুবলীর পাল্টা এমন প্রশ্নে কিছুই যেন বলার থাকে না। সত্যিই তারকা হলেও তো তারা মানুষ। তাদের ব্যক্তিগত প্রয়োজন ও কাজের ব্যস্ততা থাকে।

তাদেরও সংসার আছে। আছে ব্যক্তিগত জীবন। যে জীবনে মা-বাবা, ভাই-বোন আছে। তাদের সময় দেওয়ার বিষয়টিও থাকে। এদিকে কথা উঠেছে শিল্পী সমিতির নির্বাচনে অনেক তারকাকে দেখা গেলেও দেখা যায়নি বুবলীকে। নির্বাচন নিয়ে শত নিউজ ও ভিডিও ফুটেজ প্রকাশ হলেও কোথাও কোনো ছবিতে বুবলীর উপস্থিতি চোখে পড়েনি। ফলে শিল্পীদের এমন উৎসবমুখর ভোটে বুবলী অনুপস্থিত ছিলেন বলেও সমালোচিত হচ্ছেন। শিল্পীদের এ মিলনমেলায় বুবলী কেন আসেননি? প্রশ্ন করতেই একগাল হেসে বুবলী বলেন, 'আসিনি কে বলেছে? ভোটের দিন দুপুরের দিকে ভোট দিতে এফডিসিতে গিয়েছিলাম। ভোট দেওয়ার আগে ও পরে মিশা ভাই, মৌসুমী আপু, বিদ্যা সিনহা মিমসহ অনেকের সঙ্গে দেখা হয়েছে।

তাদের সঙ্গে বেশ খানিকটা সময় আড্ডাও দিয়েছি।' ঢাকাই ছবির রাজকীয় নায়িকা বুবলী। অভিষেক থেকেই বড় বড় উৎসবে মুক্তি পেয়ে আসছে তার অভিনীত ছবি। শাকিব খানের বিপরীতে অভিনীত তার প্রায় ছবিই বলা যায় ব্যবসা সফল। এখন বেশ কিছু বড় প্রজেক্ট নিয়েও আলাপ হচ্ছে বলে জানালেন সুন্দরী এ নায়িকা। আরও জানালেন, শাকিব খানের বিপরীতে অভিনয় করা 'বীর' ছবিটির শুটিংও শুরু হবে চলতি মাসেই। সেই সঙ্গে জানিয়ে দিলেন উধাও নন, কাজের মধ্যেই আছেন ঢালিউড এ কুইন।