দিনটি কেমন যাবে

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০১৮      

ড. আবদুল হাদী

আজ আপনার জন্মদিন হলে আপনি কন্যা রাশির জাতক বা জাতিকা। আপনার ওপর বুধ, শুক্র ও শনির প্রভাব রয়েছে। মাসের উল্লেখযোগ্য তারিখ ৫, ৬, ৮, ১৪, ১৫, ১৭, ২৩, ২৪ ও ২৬। বিশেষ শুভ ৫, ১৫, ২৩ ও ২৬। বুধ বুদ্ধি জোগাবে ও সুযোগ বাড়াবে সব ক্ষেত্রেই। শুক্র সামাজিক করে তুলবে। শনি দেবে কষ্টের মাধ্যমে অগ্রগতি। শুভ রঙ সাদা, গৈরিক, সবুজ, নীলাভ, কালো বা কালচে ও মিশ্র।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল] :কাউকে না বুঝে কথা দিয়ে ঝুঁকিতে পড়ে যেতে পারেন ব্যবসা ক্ষেত্রে। চাকরিতে পূর্ব অভিজ্ঞতা কাজে লাগবে আজ, ফলে সুযোগ বাড়বে। লেনদেন ও কেনাকাটা বৈদেশিক বাণিজ্যে বেড়ে যাবে। গ্রহাণু কাইরন রাজনীতি ক্ষেত্রে আইনি জটিলতা কমাবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে] :শুক্র দেবে আর্থিক সুযোগ বৈদেশিক বাণিজ্যে। গ্রহাণু জুনো শিল্প ও ভূমিনির্ভর ব্যবসায় নতুন মাত্রা যোগ করবে। কোনো বন্ধুকে আর্থিক সহযোগিতা করতে হতে পারে আজ। রাজনীতিতে সম্ভাবনার ইঙ্গিত পাবেন। স্বাস্থ্যের যত্ন নিতে হবে আপনাকে।

মিথুন [২১ মে-২০ জুন] :সময় ও সুযোগ দুটোই আপনার হাতে রয়েছে এখন। মানবিক কারণে ব্যয় বাড়বে। ব্যবসা বৈদেশিক বাণিজ্যে আর্থিক ঝুঁকি বুঝে নিন। বুধ চাকরি ক্ষেত্রে ঊর্ধ্বতনদের সহযোগিতা পেতে সহায়তা করবে। কাউকে রাজনীতিতে অপ্রয়োজনীয় ভাববেন না।

কর্কট [২১ জুন-২২ জুলাই] :

চন্দ্র শিল্পী ও সাহিত্যিকদের সম্মান বাড়াবে তাদের শিল্পকর্মের জন্য। কৌশলী হওয়ার প্রয়োজন রাজনীতি ক্ষেত্রে। কথায় ও কাজে সতর্ক থাকতে হবে আপনাকে, অন্যথায় প্রেমের ক্ষেত্রে জটিলতায় পড়বেন। চাকরি ক্ষেত্রে সফলতা পেয়ে যাবেন।

সিংহ [২৩ জুলাই-২২ আগস্ট] : রবি দেবে আর্থিক সুযোগ বৈদেশিক বাণিজ্যে। কাউকে কথা দেওয়ার আগে চাকরিতে ঊর্ধ্বতনদের বিরাগভাজন হবেন কি-না তা বুঝে নিন। গ্রহাণু প্যালাস ব্যবসা ক্ষেত্রে অংশীদারদের সক্রিয় সহযোগিতা পেতে সহায়তা করবে। স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা [২৩ আগস্ট-২২ সেপ্টেম্বর] :বুধ দেবে ব্যবসা ক্ষেত্রে নতুন সুযোগ, যা আর্থিক ঝুঁকি কমিয়ে আনবে। কথায় ও কাজে সতর্ক থাকুন। কৌশলী হওয়ার প্রয়োজন রয়েছে রাজনীতি ক্ষেত্রে। না বুঝে কথা দিয়ে জটিলতা বাড়াবেন প্রেমের ক্ষেত্রে। চাকরিতে সুযোগ বাড়বে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর] :ব্যবসা ক্ষেত্রে গ্রহাণু সিরিস সুযোগ সৃষ্টি করবে। অস্থিরতা ক্ষতির কারণ হতে পারে প্রেমে ও পারিবারিক ক্ষেত্রে, সতর্ক থাকুন। নিজ অবস্থান বিবেচনা করে চাকরিতে অন্যকে কথা দিন। রাজনীতি ক্ষেত্রে সফলতার ইঙ্গিত পাবেন শুক্রের কারণে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২২ নভেম্বর] :মঙ্গল দেবে সাহস ও শক্তি রাজনীতি ক্ষেত্রে, যা জটিলতাও বাড়াবে বুঝে সিদ্ধান্ত না নিলে। কৌশলী হতে হবে প্রেমের ক্ষেত্রে। গৃহস্থিত বৃহস্পতি চাকরিতে সুযোগ সৃষ্টি করবে। ব্যয় বেড়ে যাবে বৈদেশিক বাণিজ্যে ভুল সিদ্ধান্তের জন্য, সতর্ক থাকতে হবে।

ধনু [২৩ নভেম্বর-২১ ডিসেম্বর] :বৃহস্পতি সময়ের সঙ্গে চলতে শেখাবে চাকরি ক্ষেত্রে। আয় বুঝে ব্যয় করুন। প্রেমে কোনো আত্মীয়ের সহযোগিতা আসবে। অদ্ভুত আচরণ করা থেকে বিরত থাকুন ব্যবসা ক্ষেত্রে, অন্যথায় আর্থিক ঝুঁকি আসবে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

মকর [২২ ডিসেম্বর-২০ জানুয়ারি] :শনি ব্যবসা ক্ষেত্রে নতুন সিদ্ধান্ত নিতে সহায়তা করবে, যা আর্থিক ঝুঁকি কমিয়ে আনবে। সৌজন্য বজায় রেখে চলতে হবে রাজনীতি ক্ষেত্রে। সময়কে কাজে লাগাতে হবে বৈদেশিক বাণিজ্যে। গ্রহাণু ভেস্টা সুযোগ বাড়াবে রাজনীতি ক্ষেত্রে।

কুম্ভ [২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি] :শনি সময়ের সঙ্গে চলতে শেখাবে ব্যবসা ক্ষেত্রে। আর্থিক ঝুঁকি নিয়ে নিতে পারেন বৈদেশিক বাণিজ্যে, যা ঝামেলা বাড়াবে, সতর্ক থাকুন। গৃহস্থিত কেতু প্রেমের ক্ষেত্রে জটিলতা সৃষ্টি করবে। রাজনীতি ক্ষেত্রে মঙ্গল অগ্রগতি এনে দেবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ] :বৃহস্পতি চাকরি ক্ষেত্রে ঊর্ধ্বতনদের সহযোগিতা পেতে সহায়তা করবে। অস্থিরতা ক্ষতির কারণ হতে পারে ব্যবসা ক্ষেত্রে। আয় বুঝে ব্যয় করুন। সফলতার ইঙ্গিত পাবেন রাজনীতি ক্ষেত্রে তৃণমূলের সহায়তায়। পাওনা আদায়ের চেষ্টা করুন।

পরবর্তী খবর পড়ুন : এই সমাজে

খাল দখলদারদের এক বিন্দু ছাড় নয়: মেয়র খোকন

খাল দখলদারদের এক বিন্দু ছাড় নয়: মেয়র খোকন

রাজধানীর চারপাশের খাল দখলদারদের এক বিন্দু ছাড় দেওয়া হবে না ...

আসরের প্রথম সেঞ্চুরিতে ভালো সংগ্রহ রাজশাহীর

আসরের প্রথম সেঞ্চুরিতে ভালো সংগ্রহ রাজশাহীর

ঢাকা পর্বের বিপিএল তেমন জমেনি। নানা সমস্যা নিয়ে হয়েছে কথা। ...

স্কুল শিক্ষার্থীদের পিকনিকের বাসের চাপায় কলেজছাত্রী নিহত

স্কুল শিক্ষার্থীদের পিকনিকের বাসের চাপায় কলেজছাত্রী নিহত

চট্টগ্রামের রাউজানে স্কুল শিক্ষার্থীদের পিকনিকের বাসের চাপায় এক কলেজছাত্রী নিহত ...

রাতের খাবারে অনিয়ম হলে বাড়ে ওজন

রাতের খাবারে অনিয়ম হলে বাড়ে ওজন

ওজন বাড়লে সবাই কমবেশি চিন্তিত হয়ে পড়েন। ওজন কমাতে চাইলেও ...

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলা: জামিন পেলেন সাবেক ২ আইজিপি

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলা: জামিন পেলেন সাবেক ২ আইজিপি

বহুল আলোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় দুই বছরের দণ্ডপ্রাপ্ত ...

বৈঠকে যোগ দিতে মিয়ানমার গেলেন বিজিবির ১০ সদস্য

বৈঠকে যোগ দিতে মিয়ানমার গেলেন বিজিবির ১০ সদস্য

বৈঠকে যোগ দিতে মিয়ানমারে গেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) প্রতিনিধি ...

ফ্যাটি লিভারের সমস্যা কমাবেন যেভাবে

ফ্যাটি লিভারের সমস্যা কমাবেন যেভাবে

গোটা বিশ্বে হাজারো মানুষ এখন ফ্যাটি লিভার সমস্যায় ভূগছেন। সাধারণত ...

কলকাতায় চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের তিন ছবি

কলকাতায় চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের তিন ছবি

আটি দিনব্যাপী অষ্টম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে কলকাতার সাংস্কৃতিক ...