শৈলী

শৈলী

খোঁজখবর

প্রকাশ: ১২ জুন ২০১৯



বার্ডস আই

টি-শার্ট সব সময়ই স্টাইলিশ। বার্ডস আই নিয়ে এসেছে নতুন নকশার টি-শার্ট। পাওয়া যাবে পাঞ্জাবি, পলো শার্ট, শার্ট, টি-শার্ট ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শো-রুমে (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকায়।

ব্যাং

যে কোনো সময়কে নান্দনিক করতে ফ্যাশন হাউস ব্যাং উৎসবনির্ভর পোশাকের আয়োজন করে। বরাবরের মতো এবারও ব্যাং আরামদায়ক পোশাক তৈরি করেছে। স্টাইল, রুচি আর সৃজনশীলতায় রাঙিয়ে তৈরি করছে একদম আলাদা পোশাক। দেশের ব্র্যান্ড ব্যাং-এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক। এই আবহাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি।

সুহৃদ

অনলাইন কেনাকাটা বর্তমানে বেশ জনপ্রিয় ক্রেতাদের কাছে। ফ্যাশন শপ সুহৃদ বেশকিছু স্টাইলের ও জ্যামিতিক মোটিফের শার্ট বাজারে এনেছে। এ ছাড়া উপাদান ব্যবহার করে শার্টে দেওয়া হয়েছে উৎসবের ছোঁয়া।

আর্ট

ফ্যাশন আউটলেট আর্ট শো-রুমে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্য ও ডিজাইনের বেশকিছু পোশাক পাওয়া যাচ্ছে। আর্ট নতুন নতুন ডিজাইনের পোশাক এনেছে। আয়োজনে প্রধানত জোর দেওয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইন, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং এক্সেসরিজের ব্যবহারে। ক্রেতাদের কথা ভেবে কয়েকটি মূল্যসীমায় পোশাকের কালেকশন সাজিয়েছে। আর্টের নিত্যনতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে শার্ট, টি-শার্ট, পলো শার্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি।

সেইলর

সেইলর ইতিমধ্যে রেডি টু ওয়্যার নিয়ে অর্জন করেছে গ্রাহক আস্থা। ডিজাইনারদের সুদক্ষ শৈলী এবং ক্রিয়েটিভ টিম ওয়ার্কে প্রাধান্য পেয়েছে তারুণ্যের ফ্যাশন ভাবনা। সমসাময়িক ট্রেন্ডের অনুসারী না হয়ে, সেইলর প্যাটার্ন ও ডিজাইনে এনেছে পরিবর্তন। রেডি টু ওয়্যার আউটফিটে থাকছে ফরমাল ও ক্যাজুয়াল আবহ। সেইলরের চিফ অপারেটিং অফিসার রেজাউল কবির জানান, সেইলর হচ্ছে পরিবারের সবার জন্য একটি ব্র্যান্ড। পোশাক তৈরির ক্ষেত্রে প্রথমেই প্রাধান্য দিয়েছে আরামের বিষয়কে। প্রতিটি পোশাক আরামদায়ক ও স্বস্তির। সালোয়ার-কামিজে আফসান প্রিন্টের ব্যবহার করা হয়েছে। পাশাপাশি প্রতিটি পোশাকে স্বকীয় লুক তুলে ধরতে প্যাটার্নে আনা হয়েছে ভিন্নতা। ভ্যালু এডিশন হিসেবে প্রাধান্য দেওয়া হয়েছে ওয়াশ, ডিজিটাল প্রিন্ট ও এমব্রয়ডারির নকশার ওপর। শার্ট, পলো এবং ট্রাউজারে অনুসরণ করা হয়েছে বিশেষ কাট। নিজের স্টাইল স্টেটমেন্টে পরিবর্তন আনতে প্রতিটি পোশাকই স্বকীয় ভূমিকা পালন করবে। তরুণীদের জন্য স্মুদি লেয়ারিং ফ্যাশন এবং লং লিনেন ফেব্রিকের কামিজ বা কুর্তায় এমব্রয়ডারির আর্ট ওয়ার্ক থাকছে।

মুসলিম কালেকশন

মুসলিম কালেকশন নিয়ে এসেছে নতুন পোশাক। মুসলিম কালেকশনে পাওয়া যাবে পাঞ্জাবি, ফুলহাতা শার্ট, টি-শার্ট, ফুলহাতা ক্যাজুয়াল শার্ট, ফুলহাতা ফরমাল শার্ট ও হাফহাতা শার্ট। এ ছাড়া মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের বয়েজ শার্ট।

লা মেরিডিয়েন

ক্রিকেটপ্রেমীদের মাঠে বসে খেলা দেখার প্রায় কাছাকাছি অভিজ্ঞতায় বিশ্বকাপ ক্রিকেটের খেলা দেখার আয়োজন করেছে লা মেরিডিয়ান ঢাকা। অতিথিদের জন্য সুইমিং পুলের পাশে বসে বিশাল এলইডি পর্দায় বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখানোর পুরো আয়োজন সম্পন্ন করেছে লা মেরিডিয়েন ঢাকা। উত্তেজনায় পরিপূর্ণ খেলা দেখার পাশাপাশি অতিথিদের মুখরোচক খাবার দিয়ে আপ্যায়ন। বিশ্বকাপ ক্রিকেট খেলা দেখানোর এই আয়োজনে লা মেরিডিয়েন ঢাকার সহযোগিতায় রয়েছে 'দি সিটি ব্যাংক লিমিটেড' এবং বেভারেজ পার্টনার হিসেবে থাকছে কোকা কোলা। খেলা চলাকালে অতিথিদের জন্য থাকবে কোকা কোলার তরফে চমকপ্রদ উপহার। প্রতিটি ছক্কা হাঁকানো মাত্রই কিংবা উইকেট পড়ে যাওয়া মাত্রই অতিথিরা পাবেন একবার কোকা কোলা। এ ছাড়াও আয়োজন করছে বিশেষ র‌্যাফেল ড্রয়ের। বিশ্বকাপজুড়েই চলা এই আয়োজনে অংশগ্রহণ করে অতিথিরা জিতে নিতে পারেন আকর্ষণীয় সব পুরস্কার।

ওমেন্স ওয়ার্ল্ড

১৯৯১ সাল থেকে দীর্ঘ পথ চলায় সবার ভালোবাসায় আজ ওমেন্স ওয়ার্ল্ড একটি বিশ্বস্ত ও জনপ্রিয় প্রতিষ্ঠান। ২৯ মে সন্ধ্যায় রামপুরার নারীদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ করতে ওমেন্স ওয়ার্ল্ডের নতুন শাখা এমজি টাওয়ার, ৩৮৯/বি, ডিআইটি রোড, পশ্চিম রামপুরাতে উদ্বোধন করেন ওমেন্স ওয়ার্ল্ডের কর্ণধার কনা আলম। সৌন্দর্য বিশেষজ্ঞ কনা আলম, চেয়ারম্যান খায়রুল আলম, সিইও ফারনাজ আলমসহ বিশিষ্ট ব্যবসায়ী, তারকা মডেল, অভিনেত্রী, বিভিন্ন মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন। কনা আলম বলেন, 'রামপুরার সৌন্দর্য সচেতন নারীদের দীর্ঘদিনের চাহিদা ছিল এখানে ওমেন্স ওয়ার্ল্ডের একটি শাখা হবে। সে চাহিদা পূরণ করতে পেরে আমরা তৃপ্ত ও আনন্দিত।' নতুন এই শাখার মাধ্যমে রাজধানীর সব এলাকার সৌন্দর্য সচেতন নারীরা হাতের কাছেই পাচ্ছেন দেশের অন্যতম সৌন্দর্য সেবাদানকারী প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ডের সেবা। অত্যাধুনিক সুসজ্জিত পার্লারটিতে গ্রাহকদের জন্য রয়েছে ফেসিয়াল, হেয়ার কাট, ব্রাইডাল মেকআপ, স্পা ও ম্যাসাজ কর্নারসহ আন্তর্জাতিক মানের সব সেবা। এ ছাড়া ত্বক ও চুলের নানা সমস্যার সমাধান দিতে এখানে রয়েছে এসথেটিক ক্লিনিক।



গ্রন্থনা : নিতাই মণ্ডল