শৈলী

শৈলী

খোঁজখবর

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০১৯

রঙ বাংলাদেশ

ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ-এর ময়মনসিংহ (২টি) ও শেরপুর আউটলেটে শুভেচ্ছা উপহার হিসেবে ক্রেতাদের জন্য দিচ্ছে ৭০ শতাংশ পর্যন্ত বিশাল মূল্যছাড়। বাছাই করা নয়, সব পণ্যে। অফারটি পয়লা সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে, চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত। রঙ বাংলাদেশ-এর বর্ণাঢ্য সম্ভার থেকে বেছে নিন পছন্দের সামগ্রী। উপভোগ করুন এই বিশেষ ছাড়। রঙ বাংলাদেশ-এর আউটলেটগুলোতে রয়েছে আপনার পছন্দনীয় সব সামগ্রী। সব বয়সের সবার জন্য রয়েছে বিভিন্ন ধরনের অনন্য ডিজাইনের পোশাক- শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্টিচ ড্রেস, পাঞ্জাবি, পাজামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি।



বার্ডস আই

বার্ডস আই নিয়ে এসেছে নতুন ডিজাইনের নান্দনিক ফ্যাশনেবল পোশাক। বার্ডস আইয়ে পাওয়া যাবে টি-শার্ট, পলো শার্ট, ক্যাজুয়াল পলো শার্ট, শার্ট ও পাঞ্জাবি। নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের শোরুমে। বার্ডস আইয়ের শোরুমে সব ধরনের পোশাক সারাদেশে পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়।



মুসলিম কালেকশন

মুসলিম কালেকশন নিয়ে এসেছে নতুন পাঞ্জাবি। মুসলিম কালেকশনে পাওয়া যাবে পাঞ্জাবি, ফুলহাতা শার্ট, টি-শার্ট, ফুলহাতা ক্যাজুয়াল শার্ট, ফুলহাতা ফরমাল শার্ট ও হাফহাতা শার্ট। এছাড়াও মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের বয়েজ শার্ট।



জেন্টল পার্ক

বাংলাদেশে পুরুষের ফ্যাশন ব্র্যান্ড নিয়ে মাতামাতি আশির দশকের পর থেকে। দীর্ঘ সময় পরে, ট্রেন্ড ব্রেকার অনেক পোশাক লেবেলের ভিড়ে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ২০০৬ সালের ১৯ সেপ্টেম্বর নাম লেখায় জেন্টল পার্ক। ব্র্যান্ডটি বয়সে অন্যদের চেয়ে নবীন হলেও লক্ষ্য ছিল পাশ্চাত্য ঘরানার স্টাইলিশ ট্রেন্ডে, সবার মন জয় করার। শুরুটা ২০০৬ সালে চট্টগ্রামের আগ্রাবাদে। অল্প সময়েই বন্দরনগরীর তরুণদের মাঝে এই হাউস মন জয় করতে সক্ষম হয়। বর্তমানে ঢাকাসহ চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, কক্সবাজার, কুমিল্লা, ফেনী, টাঙ্গাইল, নারায়ণগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, বগুড়াতে ৩৫টি শোরুম রয়েছে। দীর্ঘ তের বছরের পথচলায় যুক্ত হয়েছে তরুণী ও শিশুদের জন্য পৃথক লেবেল। অনলাইনে ফেসবুক পেইজে যুক্ত হয়েছে এক মিলিয়নের অধিক শুভাকাঙ্ক্ষী। জেন্টল পার্কের তের বছর পূর্তিতে আমরা প্রকৃত রেডি টু ওয়্যার লাইফস্টাইল ব্র্যান্ড হিসেবে সারাদেশে স্টোর সম্প্রসারণের চিন্তা করছি। ফ্যাশন ব্র্যান্ডিং ও প্রোডাক্ট ফটোশ্যুটেও আমরা আরও যুগোপযোগী ক্রেতাবান্ধব সুবিধা যুক্ত করায় সচেষ্ট। পাশাপাশি বছরজুড়ে ক্রেতাদের জন্যও থাকছে বিভিন্ন ছাড়ের সুযোগ। তের বছর পূর্তি উপলক্ষে জেন্টল পার্ক দিচ্ছে শর্তসাপেক্ষে মূল্যছাড়ে পণ্য ক্রয়ের সুবিধা। চটজলদি তরুণ-তরুণীদের ওয়্যারড্রবের জৌলুস বাড়াতে তাই শার্ট, প্যান্ট, পলো, কুর্তা, পাঞ্জাবি, কুর্তি, কামিজ, স্কার্ট কেনার সেরা সুযোগ এখনই। ১৩ বছর পূর্তি উপলক্ষে ১৫ সেপ্টেম্বর থেকে থাকছে দুটি পণ্য ক্রয়ে একটি পণ্য বিনামূল্যে পাওয়ার সুযোগও। এই অফারে সর্বোচ্চ ছাড়ে কেনা যাবে প্রয়োজনীয় ফ্যাশন পণ্যটি। বিস্তারিত সেপ্টেম্বর মাসজুড়ে জানা যাবে জেন্টল পার্কের ফেসবুক পেইজে।



গ্রন্থনা :নিতাই মণ্ডল