শৈলী

শৈলী


খোঁজখবর

প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৯      
ইয়াংকে

তরুণ-তরণীদের জন্য ঋতু উপযোগী, ট্রেন্ডি ও ফ্যাশনেবল পোশাক রয়েছে ইয়াংকের আয়োজনে। লং কুর্তি, ক্রপটপ, টিউনিক কাট, শার্ট-কাম কুর্তি, লেগিন্স, টুইল প্যান্ট, পালাজো, স্কার্ফ, ডেনিম, শার্ট এবং ছেলেদের জন্য আছে ক্যাজুয়াল শার্ট, ডেনিম শার্ট, পলো শার্ট, টি-শার্ট, হুডি-কাম শার্ট, পাঞ্জাবি ইত্যাদি। রং হিসেবে থাকবে হেমন্তের রঙিন পোশাক। কাটে রয়েছে ভিন্নতা ও নতুনত্ব। আর এসব কালেকশন পাওয়া যাচ্ছে ইয়াংকের মিরপুর, পুলিশ প্লাজা, বেইলি রোড, সোবহানবাগ ও যমুনা ফিউচার পার্ক শাখায়।

রঙ বাংলাদেশ

ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ সব সামগ্রী তৈরি করে ফ্যাশন সচেতন ক্রেতাসাধারণের সব ধরনের চাহিদা ও পছন্দের বিষয়টি গুরুত্ব দিয়ে। ক্রেতাদের সন্তুষ্টি ও হরেক রকম প্রয়োজনে ক্রয়সাধ্যের সাশ্রয় আকাঙ্ক্ষাও বিবেচনায় রাখে। সে জন্য বছরব্যাপী বিক্রয় পরিকল্পনায় বছরের বিভিন্ন সময়ে দেশের বিভিন্ন শহরে মূল্যছাড়ের অফার নিয়ে আসে শুভেচ্ছা উপহার স্বরূপ। এই ধারাবাহিকতায় এবার টাঙ্গাইল, খুলনা, কুমিল্লা ও কুষ্টিয়া আউটলেটে ক্রেতাদের জন্য দিচ্ছে ৭০ শতাংশ পর্যন্ত বিশাল মূল্যছাড়। বাছাই করা নয়, সব পণ্যে। অফারটি চলবে ৫ থেকে ৩০ নভেম্বর পর্যন্ত।

আমারি ঢাকা

রসনা বিলাসি মানুষ সব সময়ই খোঁজে একটু ভিন্নধারার স্বাদ। অন্যরকম পরিবেশ আর মনোলোভা সুঘ্রাণে পূর্ণতা পায় সেই স্বাদ। ভোজনরসিকদের নিত্যনতুন স্বাদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়ে যাচ্ছে আমারি ঢাকার অল ডে লাইভ ডাইনিং রেস্টুরেন্ট আমায়া গ্যালারি ও কেসকেড লবি লাউঞ্জ। সেই ধারাবাহিকতায় বারবিকিউ ও গ্রিলপ্রেমীদের জন্য শুরু হতে যাচ্ছে ওয়েস্টার্ন স্টাইলে বুফে গ্রিল-আমায়া ফুড গ্যালারিতে। একই ছাদের নিচে চায়নিজ, জাপানিজ, ইন্ডিয়ান, থাইসহ এশিয়ান সব ধারার খাবারের আমায়া গ্যালারিতে থাকছে এই আয়োজন। অতিথিরা জনপ্রতি মাত্র ৪ হাজার টাকায় প্রতিদিন ডিনারেই উপভোগ করতে পারবেন বিভিন্ন স্বাদ ও বৈচিত্র্যময়, মুখরোচক এই বারবিকিউ আয়োজন। যোগাযোগ :৮৮০২৫৫০৫৯৬২০।

আর্ট

ফ্যাশন হাউস আর্ট আসন্ন শীত ঋতু উপলক্ষে ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। আর্টের পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হালকা কালারের ভেতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য। ফ্যাশন হাউস আর্ট হেমন্ত ঋতুতে নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে ফুলহাতা শার্ট, টি-শার্ট, পলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি। যোগাযোগ :০১৭৯২০০০০০০।

বার্ডস আই

বার্ডস আই নিয়ে এসেছে বর্তমান আবহাওয়া উপযোগী নতুন পোশাক। পাওয়া যাবে ফুলস্লিভ টি-শাট, পলো শার্ট, হুডিক্যাপ, জ্যাকেট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের শোরুমে। যোগাযোগ :০১৯১৫-০৬৮১৫৩।

আইএবি বিল্ড এক্সপো

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৫ নভেম্বর শেষ হলো আইএবি বিল্ড এক্সপো। গত রোববার স্থপতিদের জাতীয় সংগঠন বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউট (বাস্থই) আয়োজিত প্রদর্শনীটির উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী বলেন, 'আমরা যেখানেই যাই সেখানেই চোখে পড়ে শুধু নির্মাণ আর নির্মাণ। বাংলাদেশে বর্তমানে যে নির্মাণ শিল্পের ঝড় উঠেছে তার প্রমাণ পাই রাস্তায় বের হলেই। নির্মাণকাজের জন্য রাস্তায় পড়ে থাকতে দেখা যায় রড, সিমেন্ট, পাথর, বালুসহ বিভিন্ন সরঞ্জাম। এসব দিয়েই তৈরি হচ্ছে বড় বড় বিল্ডিং।' নির্মাণ মেলা-২০১৯-এর উদ্বোধন অনুষ্ঠানে আইএবির সভাপতি জালাল আহমেদ, সাবেক সভাপতি মোবাশ্বের হোসেন, আর্কএশিয়া ফোরাম-২০-এর আহ্বায়ক ড. আবু সাঈদ এম আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। বাংলাদেশ স্থপতি ইনস্টিটিউটের সভাপতি স্থপতি জালাল আহমেদ বলেন, আর্কএশিয়া ফোরাম-২০ শীর্ষক এশীয় স্থপতিদের সম্মেলনের পাশাপাশি আয়োজিত এ মেলা বিপুলসংখ্যক নির্মাণ শিল্প-সংশ্নিষ্ট প্রতিষ্ঠান এবং সাধারণ মানুষকে আকৃষ্ট করবে বলে আশা করছি। এবারের মেলায় ৭৮টি স্টল রয়েছে। ২১টিরও বেশি দেশ মেলায় অংশ নিয়েছে।

গ্রিক ফুড ফেস্টিভ্যাল

গ্রিসের স্বতন্ত্র রন্ধনশৈলী এবং রসনা সংস্কৃতির সঙ্গে ঢাকাবাসীর মেলবন্ধন ঘটাতে লা মেরিডিয়েন ঢাকা আয়োজন করেছে 'গ্রিক ফুড ফেস্টিভ্যাল'। ২৮ অক্টোবর শুরু হয়ে উৎসব চলবে ৯ নভেম্বর পর্যন্ত। বুফের আয়োজনে ঢাকাবাসীকে গ্রিক স্বাদের সঙ্গে পরিচয় করাতে অ্যাথেন্সের বিখ্যাত গ্র্যান্ডে ব্রিটানিয়া হোটেলের জুনিয়র শেফ আলেকজান্দ্রোস মার্কিজিয়ানিস এখন ঢাকায়! গ্রিসের সমৃদ্ধিশালী ইতিহাস ও ঐতিহ্য থেকে অনুপ্রাণিত হয়েই লা মেরিডিয়েন ঢাকা আয়োজন করেছে এই উৎসবের। গ্রিক সালাদ, অক্টোপাস ফ্রিটার, গ্রিক জাইরোস এবং গার্লিক পিউরের সঙ্গে ভাজা কড মাছসহ নানা পদের গ্রিক এবং ভূ-মধ্যসাগরীয় অনন্য স্বাদের খাবার পাওয়া যাবে উৎসবে। পরিবেশন করা হবে দেশটির অন্যতম প্রধান এবং জনপ্রিয় খাবার মুসাকা, যা কি-না জীবনে অন্তত একবার হলেও খাওয়া উচিত! এ ছাড়া অতিথিরা মধু এবং দারুচিনি দিয়ে তৈরি অনন্য স্বাদের লুকোমেডসের সঙ্গে টেবিলে পাবেন বিখ্যাত জাজিকি সস। ফুড ফেস্টিভ্যাল উদ্বোধনের অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন গ্রিসে বাংলাদেশের অনারারি কনসাল জেনারেল ফারুক হাসান এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন আমন্ত্রিত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত। উৎসবে জনপ্রতি খাবারের খরচ ৩ হাজার ৯০০ টাকা।

মুসলিম কালেকশন

ফ্যাশন হাউস মুসলিম কালেকশন এক্সক্লুসিভ নিয়ে এসেছে নতুন পাঞ্জাবি। এখানে পাওয়া যাবে পাঞ্জাবি, ফুলহাতা শার্ট, টি-শার্ট, ফুলহাতা ক্যাজুয়াল শার্ট, ফুলহাতা ফরমাল শার্ট ও হাফহাতা শার্ট। এ ছাড়া মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের বয়েজ শার্ট। মোবাইল :০১৭৯২-৪৫২২২২।



গ্রন্থনা : নিতাই মণ্ডল