শৈলী

শৈলী

খোঁজখবর

প্রকাশ: ২০ নভেম্বর ২০১৯

আর্ট

শীত আসন্ন। আর্টে শীত উপলক্ষে ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। আর্টের হেমন্ত ঋতুর পোশাকগুলোতে ফুটে উঠেছে বর্তমান ট্র্যাডিশন। পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। ফ্যাশন হাউস আর্টে শীত ঋতুতে নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে ফুল হাতা শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি। হটলাইন : ০১৭৯২০০০০০০।

আর্টিজ্যান

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান এনেছে শীত উপযোগী জ্যাকেট। লেদার, ডেনিমসহ আরামদায়ক কাপড়ে তৈরি করা হয়েছে এসব জ্যাকেট। ডিজাইনেও রয়েছে বৈচিত্র্য। এ ছাড়া আছে শীত উপযোগী হুডি, ফুলস্লিভ পোলো শার্ট, টি-শার্ট, শার্ট ও পাঞ্জাবি। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। মোবাইল : ০১৯১৯৯৯১৮০১।

ব্যাং

মিরপুর ব্রাঞ্চে ব্যাং-এর সব পোশাকে শতকরা ৫০ ভাগ ছাড়! হেমন্ত ঋতুকে উৎসবমুখর করতে ফ্যাশন আউটলেট ব্যাং-এর সব পোশাকে দেওয়া হচ্ছে ৫০ শতাংশ ছাড়। এই ছাড় চলবে স্টক থাকা পর্যন্ত। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাং-এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, প্যান্ট, ফতুয়া, থ্রি-কোয়ার্টারসহ সব ধরনের মানানসই পোশাক। হটলাইন : ০১৫৫৪ ৮৫৫৩৮৪।

বার্ডস আইয়ে শীতে পোশাক

শীত উপলক্ষে বার্ডস আই নিয়ে এসেছে নতুন পোশাক। পাওয়া যাবে ফুলস্লিভ পোলো শার্ট, শার্ট, টি-শার্ট ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯১৫০৬৮১৫৩।

দেশীদশ

দেশীয় ফ্যাশন শিল্পের অন্যতম দশটি প্রতিষ্ঠানের সমন্বিত উদ্যোগ দেশীদশ। সম্মানিত ক্রেতাসাধারণকে বছর শেষের উপহারস্বরূপ দিয়েছে বিশেষ মূল্যছাড়। সব সামগ্রীর বাছাই করা পণ্যে এই মূল্যছাড় ৭০ শতাংশ পর্যন্ত। অফারটি চলবে ১৩ থেকে ২৫ নভেম্বর পর্যন্ত। দেশীদশের বসুন্ধরা সিটি শপিংমল, গুলশান, চট্টগ্রাম, সিলেট, বগুড়া আউটলেটে চলছে মূল্যহ্রাস। এই মূল্যহ্রাসে কিনতে পারবেন পছন্দের পোশাক ও অন্যান্য পণ্য অপেক্ষাকৃত কম দামে। অফারটি চলবে ২৫ নভেম্বর পর্যন্ত।

প্লাটিনাম লাউঞ্জ

সিলেট নগরীতে যাত্রা শুরুর সাত মাসের মাথায় আন্তর্জাতিক স্বীকৃতি 'কারি লাইফ অ্যাওয়ার্ড' পেল আন্তর্জাতিক মানসম্পন্ন লাউঞ্জ ও রেস্টুরেন্ট প্লাটিনাম লাউঞ্জ। যুক্তরাজ্যভিত্তিক রন্ধনশিল্প খাতের খ্যাতনামা ম্যাগাজিন 'কারি লাইফ অ্যাওয়ার্ডে'র দশম অনুষ্ঠানে বাংলাদেশের একমাত্র প্রতিষ্ঠান হিসেবে সিলেটের প্লাটিনাম লাউঞ্জ 'আন্তর্জাতিক আতিথেয়তা ২০১৯-২০' খাতে অ্যাওয়ার্ড লাভ করে। রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় লন্ডনের হিলটন পার্ক লেন বলরুমে আয়োজিত জমকালো অনুষ্ঠানে 'কারি লাইফ অ্যাওয়ার্ড' গ্রহণ করেন পল্গাটিনাম লাউঞ্জের পরিচালক মোসলেহ আহমেদ।

জিওর্দানো

রাজধানীর বনানীতে উদ্বোধন হলো হংকং বেজড বিশ্বের সর্বাধিক জনপ্রিয় জিওর্দানোর চতুর্থ আউটলেট। সম্প্রতি বনানীর ১১ নম্বর রোডের এফ ব্লকের বাড়ি নং ৫৪-তে উদ্বোধনী অনুষ্ঠানটি হয়। উদ্বোধনী অনুষ্ঠানে রাষ্ট্রবিজ্ঞানী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মাহফুজ পারভেজ, সংগীতশিল্পী ফাহমিদা নবী, গাজী টিভির চিফ এডিটর সৈয়দ ইসতিয়াক রেজা ও অতিরিক্ত সচিব মাহবুব রহমান উপস্থিত ছিলেন। উদ্বোধন উপলক্ষে আগামী সাতদিন জিওর্দানোর সব আউটলেটে সব পণ্যের ওপর ৩০ শতাংশ মূল্যছাড় থাকবে।

গ্র্যান্ড ওয়েডিং গালা

আগামী ২২ নভেম্বর উইম্যান ক্যানের আয়োজনে রাজধানীর ওয়েস্টিন হোটেলে হতে যাচ্ছে 'গ্র্যান্ড ওয়েডিং গালা অ্যান্ড গেট টুগেদার' শীর্ষক অনুষ্ঠান। এ উপলক্ষে আয়োজকরা গত বৃহস্পতিবার বিকেলে ওয়েস্টিন হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এ সময় উপস্থিত ছিলেন বিউটি ইনফ্লুয়েন্সার ও এক্সক্লুশিয়ার কর্ণধার নম্রতা খান, মারিয়া'স বিউটি সেলুন ও জে. কে ফরেন ব্র্যান্ডের কর্ণধার মারিয়া মৃত্তিক, বিউটি এক্সপার্ট ও দি পারপেলের কর্ণধার সিলভি মাহমুদ ও আন্তর্জাতিক সনদপ্রাপ্ত মেকআপ আর্টিস্ট এবং মেববাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাহিদা আহসান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইডব্লিউ ভিলা মেডিকার ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার আসিফ নূর এবং এ আয়োজনের হসপিটালিটি পার্টনার ওয়েস্টিনের পক্ষে উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার (ওয়েস্টিন) ডেনিয়েল মোহর।

শৈল্পিক

শীত উপলক্ষে শৈল্পিক ফ্যাশন অ্যান্ড ক্রাফট এনেছে অরিজিনাল কাশ্মীরি শাল। পশমিনা, উলেন কিংবা হালকা ওজনের অলওভার অথবা স্বল্প কাজের দৃষ্টিনন্দন শালগুলো প্রাথমিকভাবে শুধু পাইকারি এবং করপোরেট গিফট হিসেবে বিক্রি করা হবে। ফোন : ০১৮৮৫৫০৯৬২৬।

নিত্যউপহার

বাংলাদেশ, টেক কেয়ার অব দ্য সুন্দরবন টি-শার্টটি হাফ স্লিভ পাওয়া যাবে রয়েল ব্লু ও বেইজ রঙের এবং ফুল স্লিভ টি-শার্ট পাওয়া যাবে নেভি ব্লু রঙের কাপড়ে। সেইভ আমাজন টি-শার্টটি পাওয়া যাবে শুধু বেইজ রঙের কাপড়ে। টি-শার্ট দুটি ডিজাইন করেছেন শিল্পী রাসেল আহমেদ রনি।া