শৈলী

শৈলী


খোঁজখবর

প্রকাশ: ১৮ মার্চ ২০২০      
আর্ট

আসন্ন স্বাধীনতা দিবস উপলক্ষে শিশু, তরুণ-তরুণী, কিশোর-কিশোরী, আবাল-বৃদ্ধ-বনিতাসহ উৎসবে মাতে পুরো বাংলাদেশ। তাই এমন উৎসবমুখর দিনকে কেন্দ্র করে বর্তমান সময়ের ফ্যাশন হাউসগুলো ব্যস্ত সময় পার করছে। দেশীয় ডিজাইনের আর্ট স্বাধীনতা দিবস উপলক্ষে ফ্যাশনসচেতন ছেলেদের জন্য এনেছে পলো শার্ট, টি-শার্ট। এ ছাড়া নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে মেয়েদের নিত্যনতুন ডিজাইনের পোশাক। স্বাধীনতা দিবসের এক্সক্লুসিভ ডিজাইনের নতুন সব পোশাক পাওয়া যাবে আর্টের সব আউটলেটে। হটলাইন :০১৭৯২০০০০০০।

কারুপল্লী

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পরিচালিত হস্ত ও কুটির শিল্পের প্রতিষ্ঠান কারুপল্লীতে চলছে বার্ষিক মূল্যছাড়। চলবে ২২ মার্চ পর্যন্ত। ৩ মার্চ সকালে মূল্যছাড় কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের সচিব ও পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মো. গিয়াস উদ্দিন আহমেদ। এ ছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন বোর্ডের পরিচালকরাসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। মূল্যছাড়ে কারুপল্লীর পণ্য কেনা যাবে ১৫ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ে। কারুপল্লীর পণ্যের মধ্যে আছে- শাড়ি, সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, শার্ট, ফতুয়া, শিশুদের পোশাকসহ বিভিন্ন কারুপণ্য। কারুপল্লীর বিক্রয় কেন্দ্র আছে কারওয়ান বাজারের পল্লী ভবনের নিচতলায়।

আর্টিজান

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজান এনেছে এ সময়ের আবহাওয়া উপযোগী নতুন ডিজাইনের টি-শার্ট, পলো শার্ট, শার্ট ও পাঞ্জাবি। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের ডিজাইনে রয়েছে বৈচিত্র্য। খুচরার পাশাপাশি পাইকারিও কেনা যাবে। মোবাইল : ০১৯১৯৯৯১৮০১।

বার্ডস আই

বার্ডস আই নিয়ে এসেছে নতুন শার্ট। পাওয়া যাবে পাঞ্জাবি, পলো শার্ট, শার্ট, টি-শার্ট ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে। যোগাযোগ :বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯১৫-০৬৮১৫৩।

গরমে জগিংয়ের পোশাক

সুতি কাপড়ের ওপর ট্রাউজার্স। তার ওপর লাইন টাইডাই করা হয়েছে। টপসে পিকু ও বোতামের কারুকাজ। জগিংয়ের জন্য হয়ে গেল আকর্ষণীয় একটি পোশাক। পোশাকটি অবশ্যই আরামদায়ক ও স্বাস্থ্যসম্মত। টু-পিসের এ সেটটির দাম এক হাজার ৫৫০ টাকা। নকশা বুটিক হাউসে ক্রেতার মাপমতো বানিয়ে নেওয়ার সুযোগ রয়েছে। মাপ দেওয়ার জন্য আউটলেটে আসার প্রয়োজন নেই। যে কোনো স্থান থেকে নকশার ফেসবুক পেজে যোগযোগ করা হলে নকশা কর্তৃপক্ষ সব ব্যবস্থা নেবে। ফেসবুক পেজ : যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ঘধশংযধ.ইউ। মোবাইল : ০১৯৭৭৬৩৬০০, ০১৯১৪৮৬২১২১।

রূপকথা

নতুন পোশাক এনেছে ফ্যাশন হাউস রূপকথা। রূপকথা ফ্যাশন হাউসে পাওয়া যাবে পাঞ্জাবি, পায়জামা, শার্ট, টি-শার্ট, পলো শার্ট, কাবলি। রূপকথার পোশাক সারাদেশে পাইকারি ও খুচরা মূল্যে বিক্রি করা হয়। যোগাযোগ :রূপকথা, দোকান নং ৩২, সিটি প্লাজা, ফুলবাড়িয়া ঢাকা। ১০৩/এ নিচতলা আজিজ সুপার মার্কেট, শাহবাগ ঢাকা। মোবাইল :০১৭০৫-২৮৩৬৩২

স্বাধীনতা দিবসে জারার অফার

৪৯তম মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিউটি কনসালট্যান্ট ফারহানা রুমি পরিচালিত জারাস বিউটি লাউঞ্জ অ্যান্ড ফিটনেস সেন্টার দিচ্ছে বিউটি সার্ভিসের ওপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড়! এ অফার চলবে ২৬ থেকে ৩১ মার্চ পর্যন্ত। সৌন্দর্যসচেতন নারীদের জন্য ৪৯তম মহান স্বাধীনতা দিবস সামনে রেখে আমাদের বিভিন্ন বিউটি সার্ভিস ফেসিয়াল, ফেয়ার পলিশ, হেয়ার কাট, পেডিকিউর, মেনিকিউর, হেয়ারস্টাইল ও ব্রাইডাল মেকআপের ওপর থাকছে ৫০ শতাংশ ডিসকাউন্ট। এ ছাড়া যে কোনো লেন্থের হেয়ার রিবন্ডিং পাঁচ হাজার, লরিয়েল এক্সটেনসো সাইনবন্ড ছয় হাজার, ক্যাপস্টিক ব্লোন্ড হেয়ার কালার সাড়ে চার হাজার ও প্রতি স্টিকহেয়ার কালার থাকছে মাত্র ২০০ টাকায়। তা ছাড়া জারাস বিউটি লাউঞ্জ ও ফিটনেস সেন্টারে ভর্তি চলছে। ফিটনেস সেন্টারের মান্থলি ফিতে পাচ্ছেন এক হাজার টাকার বিশেষ ছাড়! মান্থলি ফি এখন মাত্র তিন হাজার টাকা। অন্যদিকে প্যাকেজ অফারেও পাচ্ছেন বিশেষ ছাড়। তিন মাসের প্যাকেজ অফার নয় হাজার টাকা। চার মাসের প্যাকেজ অফার ১১ হাজার এবং ছয় মাসের ১৭ হাজার টাকা। এ সুযোগ সীমিত সময়ের জন্য।