রঙ বাংলাদেশ ঈদ আয়োজন

রঙ বাংলাদেশ অনন্য সম্ভারে সাজিয়েছে ঈদ সংগ্রহ। প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করা হয়েছে। তিনটি বিশেষ থিমে তৈরি হয়েছে পোশাক। ইসলামিক নকশা, ফ্লোরাল ও ইন্ডিয়ান টেক্সটাইল- এই তিনটি থিমই হয়েছে এবারের উৎসব সংগ্রহের নকশার উপাদান। ঈদ কালেকশনের তিনটি থিমে গুরুত্ব পেয়েছে সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি উঠে এসেছে সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও। রয়েছে কাপল ও ফ্যামিলি ড্রেস। এ ছাড়া আরও রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেড কাভার, পিলো কাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস।



কে কদ্ধ্যাফটে নতুন পোশাক

এবার ঈদে 'কে কদ্ধ্যাফট' নিয়ে এসেছে নতুন পোশাকের সম্ভার। যার মধ্যে রয়েছে- শাড়ি, সালোয়ার-কামিজ, লং-কুর্তি, রেগুলার কুর্তি, টপস-স্কার্ট, কটি, পাঞ্জাবি, শার্ট, পলো শার্ট, টি-শার্ট ও শিশুদের জন্য নানা আয়োজন তো থাকছেই। যুগল ও ফ্যামিলি পোশাক থাকবে বরাবরের মতো। কে কদ্ধ্যাফট ডিজাইনার গ্রুপ নানা ঐতিহ্যকে ফুটিয়ে তুলেছে সময়োপযোগী, আধুনিকতার আদলে। জামদানি, ফ্লোরাল, নকশিকাঁথা, কুশিকাটা, টেক্সটাইল টেক্সচার, বেলারুশ ট্র্যাডিশনাল মোটিফ, টার্কিশ আর্ট ও ইসলামিক মোটিফের ছোঁয়ায় বৈচিত্র্যময় কাপড় ও প্যাটার্নে সাজানো হয়েছে ঈদের আয়োজন। ফেব্রিক হিসেবে থাকছে- হ্যান্ডলুম কটন, ভয়েল, লিনেন, টু-টোন কটন, এন্ডি কটন, হাফ সিল্ক্ক, জর্জেট ইত্যাদি। গাঢ় ও উজ্জ্বল রং এবং প্যাটার্নে ক্লাসিক ও আধুনিক দু'রূপই বিদ্যমান। অফ হোয়াইট, কোড়া, কালো, সোনালি, নীল, গোলাপি, সবুজ, ল্যাভেন্ডার, পেস্ট, পিচ, মেরুন, কফি, মিষ্টি গোলাপি, কোরাল, ফিরোজা, অলিভ গ্রিনের নানা শেডসহ নানা রঙের পোশাকে হাতের কাজ, এমব্রয়ডারি, স্ট্ক্রিন ও ব্লক প্রিন্ট, কারচুপি এবং টাইডাইয়ের মাধ্যমে অলংকরণ করা হয়েছে। সব বয়সীদের আইটেমে রয়েছে নতুনত্বের ছোঁয়া। ঈদ পোশাকের যৌক্তিক মূল্য ক্রেতাদের দেবে স্বস্তি।



ব্যাং-এ উৎসবের পোশাক

যে কোনো উৎসবকে নান্দনিক করতে ফ্যাশন হাউস 'ব্যাং' উৎসবনির্ভর পোশাকের আয়োজন করে। বরাবরের মতো এবারও ব্যাং ঈদুল ফিতরের উৎসবকে কেন্দ্র করে আরামদায়ক পোশাক তৈরিতে ব্যস্ত। ব্যাং ঈদুল ফিতরে স্টাইল, রুচি আর সৃজনশীলতায় রাঙিয়ে তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাং-এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক। ঠিকানা : ৫৩/ সি নিউ এলিফ্যান্ট রোড, ২য় তলা, ঢাকা। ফোন :০১৫৫৪ ৮৫৫ ৩৮৪।

পলো প্লাসে ঈদ কালেকশন

ফ্যাশন হাউস 'পলো প্লাস' এনেছে আরামদায়ক কাপড়ে তৈরি বর্ণিল ঈদ কালেকশন। এ কালেকশনের পোশাকগুলোর কালার ও ডিজাইনে আছে ঈদের ভিন্নমাত্রার আমেজ। কালেকশনে রয়েছে- পলো শার্ট, শার্ট ও টি-শার্ট। খুচরা ও পাইকারি কেনা যাবে। ঠিকানা : ১১৭/১১৭এ (তৃতীয় তলা), আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।



এডজাস্টেবল ফেস মাস্ক আনল 'সারা'

'সারা' লাইফস্টাইল এবার নিয়ে এসেছে ৮৬.১ শতাংশ পার্টিক্যাল ফিল্টার সক্ষমসহ ব্রেদিবিলিটি রেজিস্ট্যান্স ১১.২ পিএ/সিএম২-এর ৩ লেয়ারের প্রটেকটিভ কাপড়ের এডজাস্টেবল ফেস মাস্ক। নতুন ফেস মাস্কটি এডজাস্টেবল হওয়ায় ব্যবহারকারীরা বেশ স্বাচ্ছন্দ্যে পরিধান করতে পারবেন। কাপড়ের তৈরি এডজাস্টেবল ফেস মাস্কটি ০.৩ মাইক্রনের পার্টিক্যাল ৮৬.১ শতাংশ পর্যন্ত রোধ করতে পারে। এ ছাড়া মাস্কটি ব্রেদিবিলিটি রেজিস্ট্যান্স ১১.২ পিএ/সিএম২ এবং বাংলাদেশ সরকারের ডিজিডিএ'র নির্ধারিত ল্যাব থেকে নিরীক্ষা সম্পন্ন করা হয়েছে। মাস্কটিতে আরও রয়েছে এডজাস্টেবল নোজ পিন এবং আরামদায়ক ইয়ার লুপ। সাধারণ দূষণ, ধুলাবালি প্রতিরোধেও ফেস মাস্কটি সম্পূর্ণরূপে সক্ষম, যা ভাইরাস সংক্রমণের ঝুঁকিও অনেকাংশে কমাতে সাহায্য করবে। ফেস মাস্কটির অন্যতম বিশেষত্ব হলো, এটি ওয়াশেবল এবং পুনর্ব্যবহারযোগ্য। তাদের আউটলেট ছাড়াও অনলাইনে অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। ওয়েবসাইট : www.saralifestyle.com.bd|।



ইমিস এখন শেওড়াপাড়ায়

অনলাইন শপ 'ইমিস' এখন তাদের অফলাইন স্টোর চালু করেছে শেওড়াপাড়ায়। ঈদে তাদের এসেছে নতুন সব কালেকশন। পোশাকের পাশাপাশি শপটিতে রয়েছে- খামারের গরুর দুধ, মেশিনে ভাঙা সরিষার তেল, লাল চিনি, বগুড়া, জয়পুরহাটের আলু, লক্ষ্মীপুরের নারিকেল এবং ডাব। প্রতিষ্ঠানটি জানিয়েছে, বাজারমূল্যের চেয়ে অনেক কমে মিলবে তাদের পণ্য। এ ছাড়া ঢাকায় রয়েছে হোম ডেলিভারি। ঠিকানা :৭৬০ পশ্চিম শেওড়াপাড়া, স্বর্গলেন, ৩য় তলা, মিরপুর, ঢাকা। ফোন :০১৭৬৬ ১২ ৬৮৭৮।



আর্টিজ্যানে ঈদের প্রস্তুতি

ফ্যাশন ব্র্যান্ড 'আর্টিজ্যান' এরই মধ্যে এনেছে ঈদের কালেকশন। কালারফুল ডিজাইনের এ কালেকশনে আছে শার্ট, পাঞ্জাবি, পলো শার্ট ও টি-শার্ট। সুতিসহ আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের কাটিং ও প্যাটার্নে রয়েছে বৈচিত্র্য। পাইকারি ও খুচরা কেনা যাবে। ক্রেতাদের জন্য আর্টিজ্যানের আছে বেশ কয়েকটি শোরুম। ঠিকানা : ১১৭/১১৭এ, দ্বিতীয় তলা, আজিজ সুপার মার্কেট শাহবাগ, ঢাকা।

মন্তব্য করুন