সুহৃদ সমাবেশ

সুহৃদ সমাবেশ

ঠাকুরগাঁওয়ে সঙ্গী হলো শত সুহৃদ

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০১৫

ঠাকুরগাঁও সরকারি কলেজ
আসাদুজ্জামান আসাদ
সারাদেশে চলছে সমকালের পাঠক ফোরাম সমকাল সুহৃদ সমাবেশের কমিটি গঠন প্রক্রিয়া। এরই অংশ হিসেবে সংগঠনকে শক্তিশালী করতে ঠাকুরগাঁও সরকারি কলেজে সমকাল সুহৃদ সমাবেশের কমিটি গঠন করা হয়েছে। ২৪ আগস্ট সোমবার সকালে সরকারি কলেজের হলরুমে এ কমিটি গঠন করা হয়েছে।
নবগঠিত এ কমিটিতে সোনিয়া আক্তারকে সভাপতি ও মো. হৃদয় আলীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের কমিটি করা হয়েছে।
এ কমিটিতে অন্যরা হলেন_ সহসভাপতি শীলা মনি, সাম্মি আক্তার জুঁই, যুগ্ম সাধারণ সম্পাদক তানজি আক্তার ও মুক্তি, প্রচার সম্পাদক ফারুক হোসেন, দপ্তর সম্পাদক মো. রুহুল আমিন, কোষাধ্যক্ষ ইকবাল হাসান রকি, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাবি্বর ইসলাম শেফার। এ ছাড়াও সদস্যরা হলেন_ মিঠুন সেন, সুজন আহমেদ, আতিকুর রহমান, নাহিদুল ইসলাম, আরিফ হাসান, হাফিজা আক্তার, মীর আরিফুল ইসলাম আরিফ, মো. জীবন, নান্নু হাসান, আশরাফুল ইসলাম ও রাকিব হাসান।
এর আগে সরকারি কলেজের হলরুমে এক সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সমকাল সুহৃদ সমাবেশ ঠাকুরগাঁও জেলা শাখার যুগ্ম সম্পাদক সাহানা আক্তার জিমি, খাদিজা বেগম অ্যানি, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন গ্রীন, সহ-সাংগঠনিক সম্পাদক জাকরিন আক্তার জেনি, সাংস্কৃতিক সম্পাদক শরিফুল ইসলাম সাজ্জাদ, সদস্য রিতু আক্তার প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন সমকালের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ও সমকাল সুহৃদ সমাবেশের উপদেষ্টা আসাদুজ্জামান আসাদ।

সরকারি মহিলা কলেজ

সারাদেশে চলছে সমকালের পাঠক ফোরাম সমকাল সুহৃদ সমাবেশের কমিটি গঠন প্রক্রিয়া। এরই অংশ হিসেবে সংগঠনকে আরও শক্তিশালী করতে ও নতুন নতুন সদস্য সংগ্রহ করার লক্ষ্য নিয়ে ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজে সমকাল সুহৃদ সমাবেশের নতুন কমিটি গঠন করা হয়েছে। ২৪ আগস্ট সোমবার দুপুরে সরকারি মহিলা কলেজের হলরুমে এ কমিটি গঠন করা হয়েছে।
নবগঠিত সরকারি মহিলা কলেজের এ কমিটিতে মুনি্ন আক্তারকে সভাপতি ও ডালিয়া আক্তারকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্যের কমিটি করা হয়েছে।
এ কমিটিতে অন্যরা হলেন_ সহসভাপতি সোনিয়া আক্তার ও শরিফা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক বণিকা সরকার ও ইসরাত জাহান তিতু, প্রচার সম্পাদক আনিকা আফরোজ ও নাসরিন আক্তার, দপ্তর সম্পাদক স্বপ্না রাণী, কোষাধ্যক্ষ পাপিয়া সারোয়ার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সিনথিয়া জাহান বৃষ্টি। এ ছাড়াও অন্য সদস্য হলেন_ রিমা আক্তার, বন্যা আক্তার, অঞ্জনা রানী, বিলাসী রানী, শিখা আক্তার, সোনালী আক্তার, মরিয়ম আক্তার, কেমি আক্তার, জান্নাত আরা জ্যোতি, কানিজ ফাহিমা, রাফিয়া তাসনিম জামান ও ইফতি।
এর আগে সরকারি মহিলা কলেজের হলরুমে কমিটি গঠন বিষয়ে এক সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সমকাল সুহৃদ সমাবেশ ঠাকুরগাঁও জেলা শাখার যুগ্ম সম্পাদক সাহানা আক্তার জিমি, খাদিজা বেগম অ্যানি, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন গ্রীন, সহ-সাংগঠনিক সম্পাদক জাকরিন আক্তার জেনি প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন সমকালের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ও সমকাল সুহৃদ সমাবেশের উপদেষ্টা আসাদুজ্জামান আসাদ।
হঠাকুরগাঁও প্রতিনিধি