সুহৃদ সমাবেশ

সুহৃদ সমাবেশ

চায়ের দেশে চা আড্ডা

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০১৫

নূরুল ইসলাম

উৎসব আমেজের মধ্য দিয়ে সুহৃদ সমাবেশ মৌলভীবাজার জেলা কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠন উপলক্ষে গত ২৭ আগস্ট সন্ধ্যা ৭টায় মৌলভীবাজার শহরের ওয়েস্টার্ন মিনি চাইনিজ রেস্টুরেন্টের হলরুমে প্রাণোচ্ছ্বাসে অর্ধশতাধিক সুহৃদের সমাবেশ ঘটে। উপস্থিত সুহৃদদের সর্বসম্মতিক্রমে কবি, প্রাবন্ধিক মহিদুর রহমানকে আহ্বায়ক ও তারুণ্য প্রদীপ্ত ফ্রিল্যান্স সাংবাদিক বিশ্বজিৎ ভট্টাচার্যকে সদস্য সচিব করে ৩৫ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। একই সঙ্গে ১১ সদস্যবিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়।
কমিটি গঠন পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমকাল মৌলভীবাজার জেলা প্রতিনিধি নূরুল ইসলাম। নব গঠিত কমিটির সদস্য সচিব বিশ্বজিৎ ভট্টাচার্যের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন শিক্ষিকা ফাতেমা জহুরা বিউটি, শ্বাশতী দাস, অ্যাডভোকেট সৈয়দ নেপুর আলী, প্রভাষক নিপুল চন্দ্র দাস, মিনহাজুল আবেদীন, মৌলভীবাজার সরকারি কলেজের ছাত্র কামরুল হাসান মিজু, উত্তম সরকার প্রমুখ।
কমিটির অন্য সদস্যরা হলেন_ যুগ্ম আহ্বায়ক প্রভাষক নিপুল চন্দ্র দাস, মিনহাজুল আবেদীন, শিক্ষক মুর্শেদ আহমদ মুন্না, ছাত্র কামরুল হাসান মিজু ও উত্তম সরকার। সদস্যরা হলেন_ ফাতেমা জহুরা বিউটি, শ্বাশতী দাস, করুণাময় শর্মা, আফজাল হোসেন, আবুল কালাম আজাদ, মো. সেলিম, মনোজ দত্ত, ইমরান হোসেন, গাজী আবেদ, রিপন দে, মনুশ্রী দেব, সুলতানা নওরীন, শেখ শাহীনূর আহমদ, সুবিনয় রায় শুভ, আবদুছ সালাম, পূর্ণেন্দু মিত্র, অনিক আচার্য, বিপ্ত দেব, রূপক দাস, জাহিদুল ইসলাম, পার্থ সারথী দত্ত, মামুন শিকদার, পুলক ভট্টাচার্য, সুলতানুল ইসলাম, এমএম ইয়াজদীন, সুমন কান্দি দাস, দিপেন্দ্র দেব ও কামরুল ইসলাম মুসাফা। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অভিষেক অনুষ্ঠান করা হবে।
হমৌলভীবাজার প্রতিনিধি