সুহৃদ সমাবেশ

সুহৃদ সমাবেশ

পঞ্চগড়ে নবযাত্রা

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০১৫

সফিকুল আলম

নব উদ্যমে আবারও যাত্রা শুরু করেছেন পঞ্চগড় সুহৃদ সমাবেশের সুহৃদরা। গত ২৭ আগস্ট সন্ধ্যায় পঞ্চগড় প্রেস ক্লাব মিলনায়তনে সবার সম্মতিতে নতুন কমিটি গঠন করা হয়। সমকালের পঞ্চগড় প্রতিনিধি সফিকুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পঞ্চগড় টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ব্যাংকিং বিষয়ক প্রভাষক মো. রফিকুল ইসলামকে আহ্বায়ক, পঞ্চগড় ড. আবেদা হাফিজ গার্লস স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক এসএম হাসিবুল ইসলাম এবং পঞ্চগড় বিসিক নগর কারিগরি কলেজের প্রভাষক আবু সায়েমকে যুগ্ম আহ্বায়ক করে ১৯ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। এ ছাড়া জেলা শহরের মকবুলার রহমান সরকারি কলেজ, পঞ্চগড় বিএম কলেজসহ বিভিন্ন কলেজের ১৬ শিক্ষার্থীকে আহ্বায়ক কমিটির সদস্য করা হয়।
আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন_ মেহেদী হাসান মৃদু চৌধুরী, মো. হাবিব, মো. রাকিবুর রহমান রাকিব, মো. তারেক রহমান, মো. আবদুল্লাহ নুর তুশার, মো. আল মামুন, মো. নুরে ফয়সাল, মো. আবদুর রশিদ, মো. ফয়সাল হক, মো. মিঠু ইসলাম, মো. মাসুদ রানা, মো. আবু হাসান মানিক, মো. বিপ্লব হাসান, মো. মুন্না হোসেন, মো. মেহেদী হাসান ও মো. মিজানুর রহমান।
পঞ্চগড় সুহৃদ সমাবেশের আহ্বায়ক রফিকুল ইসলাম বলেন, অসংকোচ প্রকাশের দুরন্ত সাহস নিয়ে যেমন করে সমকাল তার পথচলা অব্যাহত রেখেছে, ঠিক তেমনি করে দেশ-মাটি-মানুষের কল্যাণে সমকাল সুহৃদ সমাবেশ কাজ করছে। এর আগে এই সংগঠন পঞ্চগড়ে একাধিকবার বিজ্ঞান বিতর্কের আয়োজন করেছে। শিগগির জেলা এবং বিভিন্ন কলেজে পূর্ণাঙ্গ কমিটি করে এসব কমিটির মাধ্যমে সমাজ সচেতনমূলক বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হবে।