সুহৃদ সমাবেশ

সুহৃদ সমাবেশ

ময়মনসিংহে প্রস্তুতি সভা

প্রকাশ: ১৬ জুলাই ২০১৯

সায়মুন আহমেদ হৃদয়

শনিবার জয়নুল আবেদিন পার্কের বৈশাখী মঞ্চে বৃষ্টিস্নাত ও উৎসবমুখর সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ময়মনসিংহ সুহৃদ সমাবেশ ও আনন্দ মোহন কলেজ সুহৃদ সমাবেশ যৌথ ব্রহ্মপুত্র নদে নৌভ্রমণের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। ২০ জুলাই নৌ ভ্রমণের আনন্দ আয়োজনে সঙ্গীত, আবৃত্তি, কৌতুক আর যার যার মনমতো টপিকভিত্তিক ইভেন্ট চলবে। ইভেন্টে অংশগ্রহণের জন্য আগেই নাম জমা দিতে হবে। শেষবেলা অনুষ্ঠিত হবে র‌্যাফেল ড্র। র‌্যাফেল ড্রতে থাকবে আকর্ষণীয় পুরস্কার। সভা চলাকালে বৈশাখী মঞ্চের টিনের চালে ঝুম বৃষ্টির ছন্দে সুহৃদ সায়মুন আহমেদ হৃদয় ও আক্তার হোসেন রনি গান ধরলে সবাই সুর মিলিয়ে ছন্দে-আনন্দে মেতে ওঠেন। এই সঙ্গীত আয়োজন বৃষ্টি না থামা পর্যন্ত চলে দু'ঘণ্টা। সুহৃদ সমাবেশের বৃষ্টিস্নাত এই সঙ্গীত আয়োজনে যুক্ত হয়ে যায় পার্কে বেড়াতে আসা অনেকেই।

নৌ ভ্রমণের সফল আয়োজনে নৌ ব্যবস্থাপনা উপকমিটিতে ছিলেন- সুহৃদ চঞ্চল, মঞ্জু, মাহফুজ ও বিদ্যুৎ। নিবন্ধন উপকমিটিতে- সুহৃদ আঁখি, আরিফ ও রাকিব। শব্দ যন্ত্রে- আরিফ ফকির, আপ্যায়নে সাকিব, নুহাশ, রনি, কবির, মোশাহিদুল ও আরিফুর। সার্বিক ব্যবস্থাপনায়- শুভ, ইভেন, মমজু, নওশীন, আঁখি, চঞ্চল ও মাহবুবা।

সভায় আরও উপস্থিত ছিলেন- সুহৃদ রায়হান-ই-জাহান খান শুভ, সাদিক বিন রশিদ, মো. মোশাহিদুল ইসলাম, মেহেদী হাসান ইভেন, আবদুল্লাহ আল মোহাইমিনুল, সাকিব আহমেদ, আরিফ আহমেদ ফকির, আনোয়ার হোসেন মঞ্জু, সায়মা সুলতানা আঁখি, মাহমুদুল হাসান বিদ্যুৎ, সারোয়ার হোসেন মিলটন, নুসরাত জাহান নূপুর, আহসান উল্লাহ চঞ্চল, নওশীন তারান্নুম, সাব্বির হোসেন, মাহবুবা জেসমিন, সাজিদুর রহমান, সাইমন আহমেদ হৃদয়, রাকিব হাসান, তাহমিনা আক্তার জুইন, ওয়ালিদ হাসান মুরাদ, সানজানা পুষ্পা, মাহফুজুর রহমান, মোস্তায়িন বিল্লাহ, সোহাগ মিয়া, শিথিলা শারা শান্তা, আরিফুর রহমান, আবদুল্লাহ আল নোমান নুহাশ, তাসনিম হোসাইন নিলয়, মাজমুন্নাহার তমা, আবদুর রহমান ফেরদৌস, শাহরিয়ার কবির, আরাফাত রহমান, শফিকুল ইসলাম ও নাজমুল হক। পরবর্তী সভা আগামী বুধবার বেলা ১১টায় আনন্দ মোহন কলেজ ক্যাম্পাসে সবাইকে উপস্থিত থাকার আহ্বান জানিয়ে সমাপ্তি ঘোষণা করেন সুহৃদ সভাপতি মো. আবুল কালাম আজাদ।

হ সুহৃদ ময়মনসিংহ