রাজবাড়ী

মাকসুদুর রহমান মাসুম

বিএফএফ-সমকাল জাতীয় স্কুল বিজ্ঞান বিতর্ক প্রতিযোগিতা সফল করতে পটুয়াখালীতে সুহৃদদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা সুহৃদ সমাবেশের উদ্যোগে ৪ জনুয়ারি বিকেলে সরকারি কলেজ চত্বরের চালতা তলায় এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। জেলা সুহৃদ সমাবেশের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবা হক মেবিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সমকালের জেলা প্রতিনিধি ও সুহৃদ সমাবেশের জেলা সমন্বয়ক মুফতী সালাহউদ্দিন, উপদেষ্টা পরিষদের সদস্য কবি ও সাহিত্যিক গাজী হানিফ, সৈয়দ আবদুল ওয়াদুদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আসলাম উদ্দিন, সরকারি কলেজ শাখার সদস্য সচিব মো. মাকসুদুর রহমান মাসুম, জেলা সুহৃদ সমাবেশের মহিলা বিষয়ক সম্পাদক হাওয়া ইসলাম বৃষ্টি প্রমুখ।

স্বাগত বক্তৃতায় সমকালের জেলা প্রতিনিধি মুফতী সালাহউদ্দিন বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকেই সমকাল নানা সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। আগামী ২৫ ফেব্রুয়ারি হবে পটুয়াখালীর প্রতিযোগিতা। আটটি স্কুল নিয়ে বিগত বছরের মতো এ বছরও সফলভাবে এ অনুষ্ঠান সম্পন্ন করতে হবে। মনে রাখতে হবে, প্রাণঘাতী সংক্রমণ করোনাভাইরাসের মধ্যে এ বছরের বিতর্ক উৎসবটি আমাদের জন্য বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে। তাই সব সুহৃদকে শ্রম দিতে হবে এবং নিরলসভাবে কাজ করতে হবে। যাতে কভিড-১৯ করোনার মধ্যেও আটটি স্কুলের উপস্থিতি নিশ্চিত করা যায়।

সুহৃদ পটুয়াখালী সরকারি কলেজ



রাজবাড়ী

কাজী তামান্না

বিএফএফ-সমকাল বিজ্ঞান বিতর্ক উৎসবকে সামনে রেখে রাজবাড়ী সুহৃদ সমাবেশের প্রস্তুতি সভা ৯ ফেব্রয়ারি বিকেলে জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়েছে। বিতর্ক উৎসবটি সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বিতর্ক ও পাঠচক্র সম্পাদক নুর এশরাত এশা এবং সাংস্কৃতিক সম্পাদক খাদিজা খাতুনকে আহ্বায়ক করে পৃথক দুটি উপকমিটি গঠন করা হয়েছে। রাজবাড়ী সুহৃদ সমাবেশের সভাপতি আহসান হাবীবের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সদ্য বিদায়ী সভাপতি ও রাজবাড়ী সুহৃদ সমাবেশের বর্তমান উপদেষ্টা মুহাম্মদ সাইফুল্লাহ, সাধারণ সম্পাদক কাজী তামান্না, যুগ্ম সম্পাদক ফারিয়া রোজা, সাংগঠনিক সম্পাদক রবিউল রবি, সাংস্কৃতিক সম্পাদক খাদিজা খাতুন, বিতর্ক ও পাঠচক্র সম্পাদক নুর এশরাত এশা প্রমুখ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহসাংগঠনিক সম্পাদক সুমন গাজী, সহসাংস্কৃতিক ও বিনোদন সম্পাদক এবি সিদ্দিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিমন হোসেন, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক মিলন শেখ, সহসমাজ কল্যাণ সম্পাদক মোবারক হোসেন, সহ-নারীবিষয়ক সম্পাদক শ্রাবণী খান, কার্যনির্বাহী সদস্য নিলয় সাহা। অনুষ্ঠান পরিচালনা করেন সমকালের রাজবাড়ী প্রতিনিধি সৌমিত্র শীল চন্দন। সভায় বিএফএফ-সমকাল বিতর্ক উৎসব সফলভাবে আয়োজন করা ছাড়াও সংগঠনকে গতিশীল করতে সবার মতামতের ভিত্তিতে বেশ কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়। া

মন্তব্য করুন