জামালপুরের সরিষাবাড়ী সুহৃদ সমাবেশের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটি গঠনের লক্ষ্যে গত ২৩ এপ্রিল বিকাল ৫টায় সরিষাবাড়ী প্রেস ক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সভায় সুহৃদ সাধারণ সম্পাদক বাদশা ভূঁইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন- সরিষাবাড়ী প্রেস ক্লাবের সভাপতি ও সুহৃদ উপদেষ্টা মো. সোলায়মান হোসেন হরেক। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সুহৃদ সভাপতি মো. ওমর কাজী, সহ-সভাপতি মো. কামরুল ইসলাম বিপুল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইয়াছিন আলম শিপন, অর্থ সম্পাদক মো. শাহিন মিয়া খোকন, দপ্তর সম্পাদক মো. শাহাদত হোসেন রিপন, প্রচার প্রকাশনা সম্পাদক মো. তরিকুল ইসলাম নবীন, সহ-পরিবেশ সম্পাদক মো. আমিনুর ইসলাম প্রমুখ। পরে সরিষাবাড়ীতে মাস্ক, খাদ্যসামগ্রী ও ঈদসামগ্রী বিতরণ এবং নতুন কমিটির নিয়ে উন্মুক্ত আলোচনা করা হয়। এ সময় অতিথিসহ প্রায় অর্ধশতাধিক সুহৃদ অংশ নেন। সভায় মো. ওমর কাজীকে সভাপতি ও ডা. মো. বাদশা ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করে ৪২ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সভায় সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও জামালপুর জেলা পরিষদের সদস্য সাহিদা পারভীন, সরিষাবাড়ী টাউন বণিক সমিতির সভাপতি মো. গোলাম মোস্তফা জিন্নাহ, একেএম সফিকুল আলম আজাদ, বিশিষ্ট নাট্যকার ও পৌর কাউন্সিলর আ. হক তরফদার, কাউন্সিলর মোহাম্মদ আলী, বিশিষ্ট ব্যবসায়ী মো. আন্নু মিঞা, বিশিষ্ট ব্যবসায়ী মো. আ. রাজ্জাক, সরিষাবাড়ী অনার্স কলেজের উপাধ্যক্ষ মিজানুর রহমান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব একেএম আশরাফুল ইসলাম ও মো. সোলায়মান হোসেন হরেককে উপদেষ্টা মনোনীত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- কামরুল ইসলাম বিপুল, ইয়াছিন আলম শিপন, শাহাদত হোসেন রিপন, তরিকুল ইসলাম নবীন, আরিফ মিয়া, রবিউল ইসলাম, রুকন মাহমুদ, শাহিন মিয়া খোকন, ইউসুফ আলী দুখু, আমিনুর ইসলাম, রনি মিয়া, সাহিত্য সম্পাদক নূর ইসলাম সুমন, হাসানুল কবীর রুমেল, মানিক মিয়া, হাবিবুর রহমান জাহাঙ্গীর, মো. আরমান হোসেন, শফিকুল ইসলাম, সুজন মিয়া, সমাজকল্যাণ মাজহারুল ইসলাম, হাফিজ হাসান শুভ, আলী হোসেন, লাকি আক্তার, নিশি আক্তার, মঙ্গল চন্দ্র পাল পলাশ, আমিনুল ইসলাম, শহিদুল ইসলাম নিরব, মাহমুদুল হাসান বজলু, মমিনুল ইসলাম কিসমত, হাফিজা বেগম তালুকদার প্রমুখ। া

সাধারণ সম্পাদক

সুহৃদ সমাবেশ, সরিষাবাড়ী

মন্তব্য করুন