খাবার ঠাণ্ডা হওয়ায় রেস্তোরাঁয় গুলি!

প্রকাশ: ২৫ জুলাই ২০১৯     আপডেট: ২৫ জুলাই ২০১৯      

অনলাইন ডেস্ক

অর্ডার করেছিলেন ফ্রেঞ্চ ফ্রাইয়ের। পরিবেশনের সময় দেখা গেল খাবারগুলো একেবারে ঠাণ্ডা। তাতেই রেগে আগুন হয়ে গেলেন ক্রেতা। গুলি ছুড়লেন রেস্তোরার ভেতরে। 

সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের জর্জিয়ার ম্যাকডোনাল্ডসে। জানা গেছে, গার্ডেন সিটির ম্যাকডোনাল্ডসে গিয়ে গরম গরম ফ্রাই অর্ডার দিয়েছিলেন ২৭ বছরের লিলিয়ান শ্যান্টেল টার্ভার নামের এক নারী।  খাবার যখন টেবিলে পৌঁছায় তখন দেখা যায় ফ্রাইগুলো একেবারে ঠাণ্ডা হয়ে গেছে। এটা দেখেই চিৎকার জুড়ে দেন ওই নারী।

রেস্তোরাঁর মালিক জানান, ওই নারী অনেকক্ষণ আগেই খাবারের অর্ডার দিয়েছিলেন।কিন্তু পরিবেশনের আগে তিনি রেস্তোরাঁ থেকে বেরিয়ে গিয়েছিলেন।কিন্তু তারপরও রেস্তোরাঁ কর্তৃপক্ষ লিলিয়ানকে খাবার পাল্টে দেওয়ার আশ্বাস দিয়ে সেগুলো রান্নাঘরে নিয়ে যায়। কিন্তু লিলিয়ানের রাগ তাতে কমেনি।বরং রান্নাঘরে ঢুকে মেঝেতে গুলি ছোড়েন তিনি। এতে হৈ চৈ পড়ে যায় ওই রেস্তোরাঁয়।  

পুলিশ জানায়, ঘটনার ১০-১৫ মিনিটের মধ্যে আত্মসমর্পণ করেন লিলিয়ান। এই ঘটনায় তাকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে প্রেরন করা হয়েছে ।অবশ্য গুলি ছোড়ার ঘটনায় কোনও হতাহতের ঘটনা ঘটেনি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া