ভালোবাসা। মহামূল্যবান শব্দগুলোর মধ্যে একটি। এই একটি শব্দই পারে হাজারও উপন্যাসের সারাংশ। সেই ভালোবাসার না বলা কথাগুলো শোনার জন্য জন্য প্রতিযোগিতার আয়োজন করেছে ই-টোয়েন্টিফোর ইভেন্টস নামের একটি প্রতিষ্ঠান।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়েছে, হয়তো কেউ তার বাবাকে কোনোদিন বলতেই পারেনি, ‘কতটা ভালোবাসি তোমায়’। চলে যাবার আগে একটা বার মাকে জড়িয়ে ধরে বলতে পারিনি ‘আই লাভ ইউ মা’। রাস্তার ধারে উল্টো পথে হেঁটে যাওয়া ছেলেটাকে শুধু আড়চোখে দেখেই গেছি, ‘আমি তো মেয়ে আগ বাড়িয়ে বলবো কি করে’ তাই বলা হয়নি। ‘ক্লাসের বান্ধবীর সঙ্গে কয়েকটা বছর পার করে দিলাম, কিন্তু বলতে পারলাম কই। তারে কতটা ভালোবাসি’। তাদের ইভেন্টের মাধ্যমে ভালোবাসার হাজারও না বলতে পারা গল্পগুলো বলে ফেলা যাবে। 

অংশগ্রহনের মাধ্যমে আকর্ষনীয় পুরষ্কার জেতার সুযোগও থাকছে বলে ই-টোয়েন্টিফোর ইভেন্টস জানিয়েছে

অংশ নিতে হলে ১৪ ফেব্রুয়ারি সকাল থেকে রাত ১২টার মধ্যে চিঠি (মেইল) বা ভিডিও বার্তায় না বলা ভালোবাসার কথা কথা জানিয়ে দিতে হবে। info.hiddenlove20@gmail.com অথবা e24events@gmail.com এই ঠিকানায় লেখা বা ভিডিও মেইল করা যাবে। গল্পের ভিডিও বা চিঠিটি bangla.report, 24livenewspaper এবং তারুণ্যলোকের পোর্টাল ও ম্যাগাজিনে প্রকাশ করা হবে। পাশাপাশি ইভেন্টের পেজে পোস্ট করা হবে।

১৮ ফেব্রুয়ারির মধ্যে পোস্টের পর লাইক, কমেন্টস, শেয়ার এবং নির্বাচকদের সহযোগিতায় তিন ক্যাটাগরিতে নাম ঘোষণার পর পুরষ্কার তুলে দেয়া হবে।

‘ভালোবাসার না বলা কথা’এই ইভেন্টটির আয়োজক ই-টুয়েন্টিফোর ইভেন্টস টাইটেল স্পন্সর জিজিলিংক, সহযোগিতায় টেকনোহাট, এবিএইচ ওয়ার্ল্ড, কোডফিনিক্স, আইটি কিউ সল্যুশনস।

মন্তব্য করুন