রাজধানীর বনানীতে বহুতল ভবন থেকে পড়ে নাসির উদ্দিন নামে এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে ওই ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত সাড়ে ১২টার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

বনানী থানার ওসি নূরে আজম মিয়া জানান, বনানীর আওয়াল সেন্টারের পাশের একটি তিনতলা ভবনের ছাদে নাসিরকে পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আওয়াল সেন্টার থেকে পড়ে তাঁর মৃত্যু হয়। তবে প্রকৃতপক্ষে কী ঘটেছে তা তদন্তে বেরিয়ে আসবে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। সেগুলো পর্যালোচনা করলে বিষয়টি স্পষ্ট হওয়া যাবে। এ ছাড়া তিনি কী কারণে ওই এলাকায় গিয়েছিলেন, তাঁর মৃত্যু দুর্ঘটনা না অন্য কিছু সেসব খতিয়ে দেখা হচ্ছে।

বনানী থানা পুলিশ জানায়, নাসির উদ্দিন বাগেরহাটের মোংলায় প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে। শুক্রবার আনুমানিক রাত ১১টার দিকে তাঁর রক্তাক্ত দেহ পাওয়া যায়। পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে তাঁকে নেওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানেই তাঁর মৃত্যু হয়। সঙ্গে থাকা পরিচয়পত্র দেখে তাঁর সম্পর্কে প্রাথমিক তথ্য পাওয়া গেছে। এখন বিস্তারিত জানার চেষ্টা চলছে।