ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

চট্টগ্রামে ব্যবসায়ী ফরিদ হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

চট্টগ্রামে ব্যবসায়ী ফরিদ হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

গ্রেপ্তার আলী আজগর লেদা ও মো. ইসমাইল হোসেন - সমকাল

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ১২ মে ২০২২ | ০৮:৫৮ | আপডেট: ১২ মে ২০২২ | ০৯:১৫

চট্টগ্রামে চাঁদা না পেয়ে ব্যবসায়ী মো. ফরিদ হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম ও চান্দিনা থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুইজন হলেন- কুমিল্লা চৌদ্দগ্রাম থানার পশ্চিম ডেকরা গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে আলী আজগর লেদা (২৫) ও চট্টগ্রাম পাহাড়তলীর মাইটিলাপাড়া গ্রামের মো. আবদুল আলী শেখের ছেলে মো. ইসমাইল হোসেন (৩০)।

র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক নূরুল আবছার সমকালকে বলেন, ফরিদ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে গোয়েন্দা নজরদারি ও ছায়াতদন্ত শুরু করে র‌্যাব। এক পর্যায়ে র‌্যাব জানতে পারে গ্রেপ্তার এড়াতে দুই আসামি কুমিল্লার চৌদ্দগ্রাম ও চান্দিনা থানা এলাকায় আত্মগোপন করে আছেন। বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

নূরুল আবছার আরও বলেন, গ্রেপ্তার আসামিদের মধ্যে ইসমাইল হোসেনের বিরুদ্ধে হালিশহর থানায় মাদকের মামলা রয়েছে। তাদের ডবলমুরিং থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ৮ মে রাতে পাহাড়তলী বাজারে চাঁদা না পেয়ে ব্যবসায়ী মো. ফরিদকে পিটিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় তার বোন বাদী হয়ে ১১ জনের বিরুদ্ধে মামলা করেন। এর আগে পুলিশ ২ জনকে গ্রেপ্তার করে। মামলায় মোট ৪ আসামিকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন

×