ঢাকা রবিবার, ১৯ মে ২০২৪

ব্যবসায়ীর গতিরোধ করে হত্যা, গুলিতে আহত স্ত্রী

ব্যবসায়ীর গতিরোধ করে হত্যা, গুলিতে আহত স্ত্রী

নিহত মো. রকিবুল ইসলাম

খুলনা ব্যুরো ও ফুলতলা প্রতিনিধি

প্রকাশ: ১২ মে ২০২২ | ১০:০২ | আপডেট: ১২ মে ২০২২ | ১০:৪৯

যশোরের অভয়নগর উপজেলার দত্তগাতি গ্রাম থেকে পাওনা টাকা নিয়ে ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন খুলনার ব্যবসায়ী মো. রকিবুল ইসলাম (৩২)।

তিনি খুলনার ফুলতলা বাজার বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক। এ ঘটনায় তার স্ত্রী বর্ষা খাতুন (৩০) গুলিবিদ্ধ হয়েছেন।  

আহত বর্ষা খাতুন সাংবাদিকদের জানান, তিনি তার স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে বৃহস্পতিবার বিকালে যশোরের অভয়নগর উপজেলার দত্তগাতি গ্রামে পাওনা টাকা আনতে মিলন মেম্বারের বাড়িতে যান। সেখান থেকে ফেরার পথে রাত ৮টার দিকে রাস্তায় দু্ই ক তাদের গতিরোধ করে গুলি চালায়। এতে তারা দুজন গুলিবিদ্ধ হন।

স্থানীয় লোকজন জানান, হামলাকারীরা পালিয়ে যাওয়ার পর তারা গুলিবিদ্ধ ২ জনকে উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা জানান, রাত ৯টার দিকে রকিবুল ইসলাম মারা যান। তার বুকের ডান পাশে ও ডান হাতে গুলি লাগে। এছাড়া তার স্ত্রী বর্ষার ডান হাতে গুলি লেগেছে।    

আহত বর্ষাকে প্রথমে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নিহত রকিবুল ইসলাম ফুলতলা উপজেলার আলকা গ্রামের শাহাবুদ্দিন জমাদ্দারের ছেলে। 

ফুলতলা থানার ওসি ইলিয়াস তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান,  গুলির ঘটনা ঘটেছে যশোরের অভয়নগর থানা এলাকায়। তারা বিষয়টি খোঁজখবর নিয়ে দেখছেন।


আরও পড়ুন

×