ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

প্রাথমিক বিদ্যালয়ে চুরির অভিযোগে গ্রেপ্তার তারা

প্রাথমিক বিদ্যালয়ে চুরির অভিযোগে গ্রেপ্তার তারা

চুরির অভিযোগে গ্রেপ্তাররা -সমকাল

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ০৬ ফেব্রুয়ারি ২০২০ | ০৬:৪০

চট্টগ্রাম নগরের একটি প্রাথমিক বিদ্যালয় থেকে ল্যাপটপ, নোটপ্যাড ও প্রজেক্টর চুরির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে চুরি যাওয়া দুইটি ল্যাপটপ ও একটি প্রজেক্টর উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বিদ্যাকুট গ্রামের মো. আবুল কালামের ছেলে জাকির হোসেন, নগরের কোতোয়ালী থানার পুরাতন বিমান অফিস এলাকার মৃত রেজাউল হক খানের ছেলে নাহিয়ান উল হক খান ও সাতকানিয়া উপজেলার রুপকানিয়া গ্রামের মো. ইব্রাহিমের ছেলে মো. মজিবুর রহমান। 

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বলেন, স্কুলে চুরির ঘটনায় তদন্তে নেমে জাকিরকে আউটার স্টেডিয়াম এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে চুরির কথা স্বীকার করে। চোরাই জিনিসগুলো বিক্রির জন্য নাহিয়ানকে দিয়েছে বলে জানায়। এরপর নগরের নূর আহম্মদ সড়কের বাসা থেকে নাহিয়ানকে গ্রেপ্তার করা হয়। পরে সে জানায়, চোরাই পণ্যগুলো জুবিলী রোডের সিডিএ মার্কেটের ব্যবসায়ী মজিবুর রহমানের কাছে বিক্রি করেছেন। পরে অভিযান চালিয়ে মুজিবের কাছ থেকে দুটি ল্যাপটপ ও একটি প্রজেক্টর উদ্ধার করা হয়েছে। তাদের স্কুলের প্রধান শিক্ষকের দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

প্রসঙ্গত, গত ২৮ জানুয়ারি নগরের লাভলেইন ন্যাশনাল প্রাথমিক বিদ্যালয়ের ভেন্টিলেটর ভেঙে ঢুকে দুইটি ল্যাপটপ, একটি নোট প্যাড ও একটি প্রজেক্টর চুরি করে নিয়ে যায় চোরের দল। এ ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক বদরুন নেছা বাদি হয়ে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।

আরও পড়ুন

×