ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

মৌলভীবাজার

গুলির শব্দে কাঁপল মুক্তানগর রিসোর্ট

গুলির শব্দে কাঁপল মুক্তানগর রিসোর্ট

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশ: ১২ আগস্ট ২০২২ | ১০:৩১ | আপডেট: ১২ আগস্ট ২০২২ | ১০:৩১

হঠাৎ করে গুলির শব্দে কেঁপে উঠল মৌলভীবাজার সদরের মুক্তানগর রিসোর্ট। শুক্রবার বিকেল ৫টার এই ঘটনার পর আতঙ্ক ছড়িয়ে পড়ে ওই বিনোদন কেন্দ্রে আগত দর্শনার্থী ও আশপাশের মানুষের মধ্যে। এতে জড়িত থাকার অভিযোগে ঘটনাস্থল থেকে চার যুবককে আটক করেছে শেরপুর ফাঁড়ির পুলিশ।

জানা গেছে, সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের নাদামপুর গ্রামে শেখ জাবেদ আহমদ রনি নামে এক প্রবাসী মুক্তানগর নামে ওই রিসোর্ট তৈরি করেন। গ্রামীণ পরিবেশে নির্মিত এই বিনোদন কেন্দ্রে প্রতিদিন বিভিন্ন বয়সের শত শত দর্শনার্থী ভিড় করেন। গতকালও কুশিয়ারার তীরের এই নান্দনিক রিসোর্ট দেখতে এসে সুনামগঞ্জের জগন্নাথপুরের আবদুল গাফফারের ছেলে রিপন আহমদ, কুমারকালার তাজ উদ্দিন আহমদের ছেলে মিজানূর রহমান, ইকরচরের তৈয়ব উদ্দিনের ছেলে মাজহারুল ইসলাম, সিলেটের গোলাপগঞ্জের সালেহ আহমদের ছেলে জাহিদ আহমেদ নারীদের জন্য সংরক্ষিত সুইমিংপুলে সাঁতার কাটতে নামেন। নিরাপত্তারক্ষীরা তাঁদের সেখান থেকে উঠে যেতে বললে তাঁরা বাগ্‌বিতণ্ডায় জড়ান এবং শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এক পর্যায়ে হট্টগোল বেধে গেলে রিসোর্টের মালিক শেখ জাবেদ তাঁর লাইসেন্স করা পিস্তল দিয়ে তিন রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন। এতে তাৎক্ষণিকভাবে উত্তেজনাকর পরিস্থিতি নীরব হয়ে যায়।
শেখ জাবেদ বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য ফাঁকা গুলি করা হয়। এতে কেউ হতাহত হননি। অভিযুক্ত চার যুবককে পুলিশে দেওয়া হয়েছে। মুক্তানগর রিসোর্টের ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন মডেল থানার ওসি ইয়াছিনুল হক।

আরও পড়ুন

×