ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

আড়াইহাজারে বিএনপির মিছিলে ছাত্রলীগ-যুবলীগের হামলা, আহত ১০

আড়াইহাজারে বিএনপির মিছিলে ছাত্রলীগ-যুবলীগের হামলা, আহত ১০

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৬ আগস্ট ২০২২ | ০৪:৪৩ | আপডেট: ২৬ আগস্ট ২০২২ | ০৭:১৬

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির বিক্ষোভ মিছিলে ছাত্রলীগ ও যুবলীগের হামলার অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গোপালদী পৌরসভার লক্ষবরদী এলাকায় এ ঘটনা ঘটে। 

হামলায় আড়াইহাজার উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাড. কামাল হোসেন মোল্লা, আড়াইহাজার পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আরমান মোল্লা, গোপালদী পৌর সভা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সোহাগ মাহমুদ, ফারুক খন্দকারসহ বিএনপি ও অঙ্গসংগঠনের ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। 

আড়াইহাজার উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সফিউদ্দিন সফুর দাবি করে বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমাদের নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে প্রতিবাদ বিক্ষোভ মিছিল করছিল। লক্ষবরদী এলাকা থেকে মিছিল নিয়ে গোপালদী বাজার এলাকায় আসার আগেই হঠাৎ করে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা দেশীয় অস্ত্র নিয়ে আমাদের মিছিলে হামলা চালায়। এতে বিএনপির ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন।

গোপালদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মোল্লা বলেন, লক্ষবরদী এলাকায় বিএনপির নেতাকর্মীরা অরাজকতা ও নাশকতার চেষ্টাকালে আমাদের ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা বাধা প্রদান করে। এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এতে তাদের কয়েকজন নেতাকর্মী আহত হন। 

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, কোনো প্রকার অনুমতি না নিয়ে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করেন। এতে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়েছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে। এই ঘটনায় কোনো পক্ষই থানায় অভিযোগ দেয়নি। 

আরও পড়ুন

×