ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

চাকরি দেওয়ার কথা বলে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ৩

চাকরি দেওয়ার কথা বলে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ৩

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২২ | ০৫:১৬ | আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ | ০৫:১৬

কুমিল্লার দাউদকান্দিতে চাকরি দেওয়ার কথা বলে এক কিশোরীকে (১৬) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে উঠেছে । এ ঘটনায় মঙ্গলবার তিনজনকে আটক করেছে পুলিশ। দুপুরে ধর্ষণের শিকার মেয়েটির বাবা ছয় জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

আটকরা হলেন-মোহাম্মদ আলীর ছেলে মিরাজুল ইসলাম মিরাজ (১৯),মৃত তাজুল ইসলামের ছেলে অপু (২৬) ও মৃত বারেক মিয়ার ছেলে মোখলেস (২৫)। অভিযুক্ত সবাই দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের পশ্চিম হুগলিয়া গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়,স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সোমবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে পশ্চিম হুগলিয়া গ্রামের জঙ্গল থেকে ধর্ষণের শিকার মেয়েটিকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে স্থানীয় গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করে পুলিশ। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য মেয়েটিকে পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দাউদকান্দি-চান্দিনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফয়েজ ইকবাল প্রেসবিফিংয়ের মাধ্যমে জানান,ভুক্তভোগী মেয়েটির দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে তিন অভিযুক্তকে আটক করে পুলিশ। অন্য আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


আরও পড়ুন

×