ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

যশোরে অস্ত্র তৈরির কারখানার সন্ধান, গ্রেপ্তার ৩

যশোরে অস্ত্র তৈরির কারখানার সন্ধান, গ্রেপ্তার ৩

কারখানা থেকে উদ্ধারকৃত অস্ত্র ও গ্রেপ্তার ৩ জন। ছবি-সমকাল

যশোর অফিস

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২২ | ১০:৫০ | আপডেট: ১৩ অক্টোবর ২০২২ | ১০:৫০

যশোরে অস্ত্র কারখানার সন্ধান পেয়েছে ডিবি পুলিশ। এ সময় সেখান থেকে আগ্নেয়াস্ত্র ও গোলা-বারুদ উদ্ধারসহ কারখানার তিন কর্মচারীকে গ্রেপ্তার করা হয়।  

বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের রাঙামাটি গ্যারেজ এলাকার নিউ বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে অভিযান চালিয়ে তারা এ কারখানার সন্ধান পায়। 

আটককৃতরা হলেন, কারখানার মেকানিক আব্দুল কুদ্দুস, আজিজুল ইসলাম ও সুমন।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) বেলাল হোসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে শহরের রাঙামাটি গ্যারেজ এলাকার নিউ বিসমিল্লাহ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে অভিযান চালায় ডিবি পুলিশ । সেখান থেকে তিনটি সেভেন পয়েন্ট ফাইভ এমএম পিস্তল, দুইটি ওয়ান শুটারগান, ৫ রাউন্ড গুলি, ৮টি ম্যাগজিন ও বিপুল পরিমাণ অস্ত্র তৈরি সরঞ্জাম উদ্ধার করা হয়। এ সময় অস্ত্র তৈরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারখানার তিন মেকানিককে গ্রেপ্তার করা হয়। 

অভিযানে নেতৃত্ব দানকারী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) রুপন কুমার সরকার জানান, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আরও কোনো কারখানা আছে কি না খতিয়ে দেখা হচ্ছে। 

যশোর কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, এখনও অভিযান অব্যাহত রয়েছে। রাতেই এ ঘটনায় নিয়মিত মামলা করা হবে। 

আরও পড়ুন

×