ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

দেবীগঞ্জে চার ব্যক্তির মাথার খুলিসহ কঙ্কাল উদ্ধার

দেবীগঞ্জে চার ব্যক্তির মাথার খুলিসহ কঙ্কাল উদ্ধার

উদ্ধারকৃত খুলিসহ কঙ্কাল। ছবি-সমকাল

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২২ | ২১:১৯ | আপডেট: ১৯ অক্টোবর ২০২২ | ২১:১৯

পঞ্চগড়ের দেবীগঞ্জে কবরস্থান থেকে চুরি করা চার ব্যক্তির মাথার খুলিসহ বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গের হাড়গোড় (কঙ্কাল) উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার রাতে দেবীগঞ্জ উপজেলার পামুলী ইউনিয়নের লক্ষ্মীরহাট ভূল্লিপাড়া এলাকায় রিয়াজুল ইসলাম বদলীর (৪২) বাড়ি থেকে এসব হাড়গোড় উদ্ধার করে পুলিশ। এ সময় রিয়াজুল ইসলাম পালিয়ে গেলেও তার স্ত্রী কমল বানু পুতুলকে (৩৮) আটক করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সম্প্রতি বোদা ও দেবীগঞ্জ উপজেলার বিভিন্ন কবরস্থান থেকে একাধিক কঙ্কাল চুরির ঘটনা ঘটে। পুলিশ এ নিয়ে খোঁজ-খবর করছিল। বুধবার রাতে স্থানীয়দের মাধ্যমে গোপন খবরের ভিত্তিতে রিয়াজুল ইসলাম বদলীর বাড়িতে দেবীগঞ্জ থানা পুলিশ ও পঞ্চগড় গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযান চালানো হয়। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির একটি ট্রাঙ্কের ভিতর কালো ব্যাগে চারটি মাথার খুলিসহ বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গের হাড়গোড় পাওয়া যায়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে রিয়াজুল পালিয়ে গেলেও তার স্ত্রীকে আটক করা হয়।

দেবীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জামাল হোসেন বলেন, কঙ্কাল উদ্ধারসহ এক নারীকে আটক করা হয়েছে। এ নিয়ে বৃহস্পতিবার সকালে পুলিশ সুপার কার্যালয়ে বিস্তারিত জানিয়ে ব্রিফিং করা হবে।

আরও পড়ুন

×