ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

খুলনায় বিএনপির মূল্যায়ন সভা

মহাসমাবেশ থেকে সরকারের পতন ঘণ্টা বাজবে: হেলাল

মহাসমাবেশ থেকে সরকারের পতন ঘণ্টা বাজবে: হেলাল

খুলনা ব্যুরো

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২২ | ০৭:০৫ | আপডেট: ০৩ নভেম্বর ২০২২ | ০৭:০৫

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল বলেছেন, বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে রাজনীতি করা প্রকাশ্য সংগঠন। চাইলেই বিএনপিকে হেফাজতের কায়দায় মোকাবেলা করা যাবে না। খুলনার মানুষ গত ২২ অক্টোবরের গণসমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল কার্ড দেখিয়ে দিয়েছে। আগামী ১০ ডিসেম্বর রাজধানীর মহাসমাবেশ থেকে সরকার পতনের ঘণ্টাধ্বনি বাজানো হবে। 

বৃহস্পতিবার সকালে খুলনায় বিএনপি আয়োজিত মূল্যায়ন সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি। গত ২২ অক্টোবর খুলনা বিভাগীয় গণসমাবেশ ‘সফল’ করায় মহানগর ও জেলা বিএনপি যৌথভাবে এই মূল্যায়ন ও ধন্যবাদ জ্ঞাপন সভা আহ্বান করে। 

মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনার সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন মহানগর বিএনপির সদস্য রকিবুল ইসলাম বকুল। সভায় প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান। মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলার সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পীর সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন বাগেরহাট জেলা বিএনপির সদস্য সচিব মোজাফফর হোসেন আলম, মহানগর সিনিয়র যুগ্ম আহবায়ক মো. তারিকুল ইসলাম জহির, আবু হোসেন বাবু, কাজী মো. রাশেদ, সৈয়দা রেহানা ঈসা ও ফখরুল আলম। 

এদিকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে খুলনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। খুলনা প্রেসক্লাবের সামনে থেকে মিছিলটি শুরুর পর পিকচার প্যালেস, ডাকবাংলো, ফেরীঘাট মোড়, থানার মোড় হয়ে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এরপর সেখানে পথসভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন

×