ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

ফরিদপুরে স্ত্রীকে হত্যায় স্বামীর যাবজ্জীবন

ফরিদপুরে স্ত্রীকে হত্যায় স্বামীর যাবজ্জীবন

ফরিদপুর অফিস

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২২ | ০৮:৩৩ | আপডেট: ০৩ নভেম্বর ২০২২ | ০৮:৪৩

ফরিদপুরে স্ত্রীকে হত্যার দায়ে মো. সিয়াম মোল্লা ওরফে মাসুম(৩৭) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে আসামিকে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাস বিনাশ্রমের কারাদণ্ড দিয়েছেন বিচারক।

বৃহস্পতিবার বিকেলে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দুই নম্বর আদালতের বিচারক শিয়াবুল ইসলাম এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত সিয়াম সালথার রায়েরচর গ্রামের বাসিন্দা। কিন্তু তারা ফরিদপুর শহরের পূর্বখাবাসপুর শান্তিবাগ মোড় এলাকার মুজিবুর রহমানের বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। এরপর আসামিকে জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

রাষ্ট্রপক্ষের আইজীবী সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) সানোয়ার হোসেন বলেন, ২০২০ সালের ১৬ এপ্রিল রাতে শহরের পূর্বখাবাসপুর শান্তিবাগ মোড় এলাকার বাসায় পারিবারিক কলহের জেরে সিয়াম মোল্লা তার স্ত্রী শারমীন আক্তারকে (২২) গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেন। এর পরদিন বিকেলে খবর পেয়ে পুলিশ এসে শারমীনের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহত শারমীনের মা বাদী হয়ে সিয়ামকে একমাত্র আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন, সিয়ামকে অভিযুক্ত করে ওই বছর ২৭ এপ্রিল আদালতে অভিযোগপত্র (চার্জশিট) জমা দেওয়া হয়।

আরও পড়ুন

×