ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

দুর্নীতির অভিযোগের প্রতিবাদে বিক্ষোভ

দুর্নীতির অভিযোগের প্রতিবাদে বিক্ষোভ

বিদ্যালয় মাঠে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করা হয় - সমকাল

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২২ | ১২:০০ | আপডেট: ০৪ নভেম্বর ২০২২ | ০০:৩৬

দেওয়ানগঞ্জের হাতিভাঙ্গা আফরোজা বেগম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান চৌধুরী ও ব্যবস্থাপনা কমিটির সভাপতি তাজুল ইসলাম চৌধুরীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার কাঠারবিল বাজার এলাকায় বিদ্যালয় মাঠে এ কর্মসূচির আয়োজন করে এলাকাবাসী।

হাতিভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মাহমুদা বেগম চৌধুরীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান মকুল, হাতিভাঙ্গা মোফাজ্জল মিয়া মেমোরিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ আনিছুর রহমান চৌধুরী, বিদ্যালয়টির ব্যবস্থাপনা কমিটির সদস্য আব্দুর রশিদ প্রমুখ। বক্তারা বলেন, একটি মহল দীর্ঘদিন ধরে প্রধান শিক্ষক হাফিজুর রহমান চৌধুরী ও ব্যবস্থাপনা কমিটির সভাপতি তাজুল ইসলাম চৌধুরীর বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে। দুর্নীতির মিথ্যা অভিযোগ দিয়েছেন ইউএনও বরাবর। ইতোমধ্যে তদন্তে অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়েছে। মিথ্যা অভিযোগ ও ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি কাঠারবিল বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়।

প্রধান শিক্ষক হাফিজুর রহমান বলেন, 'বিদ্যালয়কে কেন্দ্র করে আমাদের সম্মান নষ্ট করার পাঁয়তারা করে আসছে প্রতিপক্ষের লোকজন।'

ব্যবস্থাপনা কমিটির সভাপতি তাজুল ইসলাম চৌধুরী জানান, অভিযোগের বিষয়গুলো ভিত্তিহীন। সামাজিকভাবে তাঁদের হেয় করার জন্য এমন অভিযোগ করা হয়েছে।

অভিযোগকারীদের মধ্যে আবু তাহের সরকারের ভাষ্য, যে বিষয়গুলো নিয়ে অভিযোগ করেছেন তা পুরোপুরি সত্য। তদন্তে পক্ষপাতিত্ব করা হয়েছে। এ বিষয়ে আবার তদন্তের দাবি তাঁর।

আরও পড়ুন

×