ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ৫ কিলোমিটার যানজট

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ৫ কিলোমিটার যানজট

দীর্ঘ ৫ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজট দেখা দিয়েছে

মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২২ | ০০:৩৪ | আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ | ০০:৩৪

পদ্মা সেতু অভিমুখে মুন্সীগঞ্জের লৌহজং ও শ্রীনগর উপজেলায় ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দীর্ঘ ৫ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজট দেখা দিয়েছে।

আজ শুক্রবার ভোর থেকে জেলার লৌহজং পদ্মা সেতু টোল প্লাজা থেকে শ্রীনগর উপজেলার সমষপুর এলাকা পর্যন্ত এই যানজট দেখা দেয়। এতে ভোগান্তিতে পড়েছেন দক্ষিণবঙ্গগামী যানবাহনের চালক ও যাত্রীরা।

আজ বেলা সাড়ে ১১ টার দিকেও এই প্রতিবেদন লেখা পর্যন্ত ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে তীব্র যানজট দেখা যায়। সংশ্লিষ্টদের দাবি, টানা তিন দিনের ছুটিতে দক্ষিণবঙ্গগামী যানবাহনের চাপের কারণে এ যানজট সৃষ্টি হয়েছে।

পদ্মা সেতুর টোল প্লাজার ব্যবস্থাপক সজল তালুকদার জানান, কয়েকদিনের ছুটিতে দক্ষিনবঙ্গগামী যানবাহনের চাপ লক্ষ্য করা গেছে। এতে ভোর থেকে এক্সপ্রেসওয়েতে যানজট দেখা দেয়। তবে যানজটে কী পরিমাণ যানবাহন আটকা রয়েছে, তা বলা মুশকিল।

পদ্মা সেতু উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, কয়েকদিনের ছুটি থাকায় ভোর থেকে পদ্মা সেতুতে যানবাহন পারাপারে চাপ বাড়তে থাকে। যানবাহনের চাপের মুখে এক্সপ্রেসওয়েতে যানজট সৃষ্টি হয়। বেলা সাড়ে ১১ পর্যন্ত যানজট অব্যাহত রয়েছে।

তিনি জানান, এ যানজট পদ্মা সেতু টোল প্লাজা থেকে সমষপুর বাসস্ট্যান্ড পর্যন্ত ছাপিয়ে গেছে। এতে যানবাহন গুলো ধীরে ধীরে চলাচল করছে। যানজট নিরসনে কিছু সময় লাগতে পারে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন

×