ঢাকা রবিবার, ১৯ মে ২০২৪

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ১ চালকের

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ১ চালকের

দুর্ঘটনাকবলিত দুটি বাস- সমকাল

বরিশাল ব্যুরো

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২২ | ০৮:০৬ | আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ | ০৮:০৬

ঢাকা-বরিশাল মহাসড়কের কাশিপুর নামক স্থানে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর প্রায় আধা ঘণ্টা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে বিকল্প পথে যানচলাচল শুরু হয়।

প্রতক্ষ্যদর্শীরা জানান, ঢাকা থেকে বরিশালগামী ইসলাম পরিবহনের একটি বাস ও বরিশাল থেকে স্বরূপকাঠীগামী এস.আর পরিবহনের একটি যাত্রীবাহী বাস কাশিপুর সংলগ্ন মহাসড়ক অতিক্রম করার সময় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন এস.আর পরিবহনের চালক মো. কালাম (৪০)। নিহত কালাম বরিশালের বাবুগঞ্জ উপজেলার মানিককাঠী গ্রামের বাসিন্দা।

দুর্ঘটনা এবং হতাহতের তথ্য জানিয়ে বরিশাল মহানগর পুলিশের বিমানবন্দর থানার পরিদর্শক লোকমান হোসেন সমকালকে বলেন, ঢাকা থেকে ইসলাম পরিবহনের বাসটি বরিশালে প্রবেশের সময় স্বরূপকাঠীগ্রামী এস.আর পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। আহতের মধ্যে ৫ জনকে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের নাম জানা যায়নি।

পরিদর্শক লোকমান জানান, দুর্ঘটনার আধা ঘণ্টা পর মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস দুটি জব্দ করা হয়েছে। ইসলাম পরিবহনের চালক ও হেলপার পলাতক রয়েছেন।

আরও পড়ুন

×