ঢাকা রবিবার, ১৯ মে ২০২৪

রূপগঞ্জে আ'লীগ নেতার ওপর যুবলীগের হামলা

রূপগঞ্জে আ'লীগ নেতার ওপর যুবলীগের হামলা

প্রতীকী ছবি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২২ | ১২:০০ | আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ | ০৩:২০

আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্বের জেরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ আওয়ামী লীগ নেতার ওপর যুবলীগের এক পক্ষের হামলায় আটজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া হাট-সংলগ্ন এলাকায় এ হামলা হয়। এ সময় ১০টি মোটরসাইকেলসহ বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। গুলিবর্ষণের ফলে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এশিয়ান হাইওয়েতে দেখা দেয় যানজট।

স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে কাঞ্চন পৌর যুবলীগের সদস্য সফিকুল ইসলাম সফিক, তারিকুল ইসলাম মোঘলসহ তাঁর পক্ষের লোকজনের সঙ্গে দ্বন্দ্ব চলে আসছে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির। শুক্রবার রাতে কেন্দুয়া হাট-সংলগ্ন এলাকার হাসমত আলীর বাড়িতে পিঠার দাওয়াত খেতে যাচ্ছিলেন গোলাম রসুল কলি ও তাঁর কয়েক সহযোগী। ৯টার দিকে সফিকের নেতৃত্বে ৭০-৮০ জনের একটি দল তাঁদের ওপর হামলা চালান। এ সময় অন্তত আটজন আহত হন। তাঁদের মধ্যে যুবলীগ নেতা আফজাল হোসেন, বাছির উদ্দিন, মোমেন, আলী বান্দা ও ফজলুল হকের নাম জানা গেছে। আহত অবস্থায় উদ্ধার করে তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, হামলার সময় ৮-১০ রাউন্ড গুলিবর্ষণের শব্দ শোনা যায়। প্রাইভেটকারসহ অন্তত ১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এতে এশিয়ান হাইওয়ের কাঞ্চন সেতু ও মায়ারবাড়ী স্টেশন এলাকায় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে জানান ওসি এএফএম সায়েদ।

আরও পড়ুন

×