ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

সহকর্মীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল বরখাস্ত

সহকর্মীকে ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল বরখাস্ত

প্রতীকী ছবি।

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ | ১৫:০২ | আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ | ১৫:০২

নারী সহকর্মীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণের অভিযোগে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) এক কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আজ রোববার তাকে বরখাস্ত করা হয়। 

এর আগে শনিবার ওই নারী সহকর্মীর দায়ের করা মামলায় কনস্টেবলকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

বরখাস্ত হওয়া কনস্টেবল হলেন- নেত্রকোনা জেলার সদর থানার ছেওপুর এলাকার আব্দুল মালেকের ছেলে রুবেল মিয়া (৩৬)। তিনি চট্টগ্রামের কর্ণফুলী থানার শিকলবাহা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।  

আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, রুবেল মিয়ার সঙ্গে ওই নারীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিভিন্ন সময় তাদের একান্ত মুহূর্তের ছবি ধারণ করেন তিনি। গত ১৪ জানুয়ারি ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে নগরের বহদ্দারহাটের একটি হোটেলে ডেকে নিয়ে ধর্ষণ করেন। গতকাল শনিবার এ ঘটনায় চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন ওই নারী কনস্টেবল। মামলা হওয়ার পর রুবেলকে গ্রেপ্তার করে পুলিশ।  

নগর পুলিশের উপকমিশনার (বন্দর) শাকিলা সোলতানা বলেন, ‘রুবেল মিয়াকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিভাগীয় মামলা হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে তাকে স্থায়ীভাবে বরখাস্ত করা হবে।’

আরও পড়ুন

×