ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

বগুড়ায় সাড়ে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩

বগুড়ায় সাড়ে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩

বগুড়া ব্যুরো

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | ০৮:০৩ | আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | ০৮:০৩

বগুড়ার শাজাহানপুর উপজেলায় ১০ হাজার ৬৮০ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার রাতে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সাজাপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের সঙ্গে থাকা ২ লাখ ৪ হাজার ৪৫০ টাকা জব্দ করে র‌্যাব। 

শনিবার দুপুরে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে স্কোয়াড কমান্ডার (সিনিয়র সহকারী পুলিশ সুপার) নজরুল ইসলাম এ তথ্য জানান।  

গ্রেপ্তার তিনজন হলেন- বগুড়ার গাবতলী উপজেলার দুর্গাহাটা গ্রামের আব্দুল মালেকের ছেলে মানিক মিয়া (৩১), কাহালু উপজেলার সরাই গ্রামের প্রয়াত আবদুল খালেক আকন্দের ছেলে মাহবুবুল (৩১) ও সাগাটিয়া গ্রামের প্রয়াত মোহাম্মদ আলীর ছেলে রবিউল ইসলাম রানা (৪৭)।

র‌্যাব-১২ বগুড়ার স্কোয়াড লিডার নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শাজাহানপুর উপজেলার সাজাপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করা হয়। রাত ১০টার দিকে চেকপোস্টে একটি যাত্রীবাহী বাস থামানো হয়। বাসটিতে তল্লাশি চালিয়ে মানিকের কাছে থাকা একটি হাতব্যাগে ১০ হাজার ৬৮০ পিস ইয়াবা এবং তার দুই সহযোগীর কাছে থাকা নগদ ২ লাখ ৪ হাজার ৪৫০ টাকা জব্দ করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, গ্রেপ্তার মানিক মিয়া একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে তিনটি ও একটি হত্যা মামলা আছে। গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হবে। পাশাপাশি তাদের সঙ্গে থাকা চক্রের অন্য সদস্যদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন

×