ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

রাঙামাটিতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

রাঙামাটিতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

নিহত ইজাজুল হক রাব্বি

রাঙামাটি অফিস

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | ০৯:২৪ | আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | ০৯:৩৫

রাঙামাটিতে দুর্বৃত্তের এলোপাতাড়ি ছুরিকাঘাতে ইজাজুল হক রাব্বি (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। শনিবার ভোর ৪টায় শহরের বনরূপা ফরেস্ট কলোনি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাব্বির ওই এলাকার মোজাম্মেল হকের ছেলে। 

বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন। তিনি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রাব্বির হত্যাকারী পূর্বপরিচিত বলে ধারণা করা হচ্ছে। পুলিশ তদন্ত করে হত্যাকারীকে গ্রেপ্তার করার চেষ্টা করছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ বা মামলা করা হয়নি।

পুলিশ সূত্রে জানা যায়, ভোর ৪টায় নিহত রাব্বির সঙ্গে তার এক বন্ধুর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাকে বুকের বাম পাশে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান ওই ব্যক্তি। এতে ঘটনাস্থলেই রাব্বির মৃত্যু হয়। এ সময় বাধা দিতে গিয়ে নৈশপ্রহরী আমীর হোসেন (৪০) আহত হন। তার পিঠে ছুরিকাঘাত করা হয়েছে। তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নৈশপ্রহরী আমীর হোসেন জানান, বনরূপা আইসিআর শপিং কমপ্লেক্সের ভেতরে রাব্বি তার জুতার দোকানে ঘুমাচ্ছিলেন। ভোরে তাকে ডাকলে তিনি বের হন। পরে দুইজনের কথা বলার একপর্যায় ঝগড়া হয়। আমি গিয়ে তাদের ঝগড়া মিটিয়ে দিলে ওই ব্যক্তি চলে যান। পরে কোথায় থেকে ছুরি নিয়ে এসে রাব্বির ওপর এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। আমি বাধা দিলে আমার পিঠেও ছুটি মারেন।

আরও পড়ুন

×