ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

তাড়াশে আওয়ামী লীগ নেতা কুদ্দুস হত্যায় গ্রেপ্তার ৪

তাড়াশে আওয়ামী লীগ নেতা কুদ্দুস হত্যায় গ্রেপ্তার ৪

নিহত সাবেক ইউপি চেয়ারম্যান আবদুল কুদ্দুস সরকার

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | ১১:২০ | আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | ১১:৪৭

সিরাজগঞ্জের তাড়াশের দেশিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকারকে হত্যায় জড়িত সন্দেহে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, গ্রেপ্তার ওই চার ব্যক্তিকে শনিবার দুপুরে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো, ভোগলমান গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মো. শাহজাহান আলী (৪২), গুল্টা গ্রামের সুধীর উরাঁওয়ের ছেলে চঞ্চল কুমার উরাঁও (৩৯), গুড়পিপুল গ্রামের মৃত জসমত আলীর ছেলে এরশাদ আলী (৩৩) এবং মাধাইনগর গ্রামের সুরেন্দ্রনাথ রড়াইকের ছেলে সাধন চন্দ্র বড়াইক (৪৮)।

গত সোমবার নিহত আবদুল কুদ্দুস সরকারের ছেলে এস এম রুহুল আমিন বাদী হয়ে অজ্ঞাত ১৫ থেকে ২০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। গত ১৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় মুখোশধারী ২০-২৫ জন দুর্বৃত্ত দেশীগ্রাম ইউনিয়নের ভোগলমান চার মাথা বাজারে ফাঁকা গুলি চালায়। তারা সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকারের ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে তাকে লক্ষ্য করে খুব কাছ থেকে চার রাউন্ড গুলি চালিয়ে তাঁর মৃত্যু নিশ্চিত করে চলে যায়। আব্দুল কুদ্দুস সরকার ৯ বছর দেশিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। পাশাপাশি তিনি পাঁচ বছর ওই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেন।

আরও পড়ুন

×