ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

পদ্মায় বালুবাহী ট্রলারে হামলা, ২ শ্রমিক গুলিবিদ্ধ

পদ্মায় বালুবাহী ট্রলারে হামলা, ২ শ্রমিক গুলিবিদ্ধ

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | ১৫:১০ | আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | ১৫:১১

রাজবাড়ী সদর উপজেলায় পদ্মা নদীতে বালুবাহী ট্রলারে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এতে দুই শ্রমিক গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের কালীতলা এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুই শ্রমিক হলেন বাগেরহাটের শরণখোলার আবদুর রশিদের ছেলে আবদুর রব (৪৮) ও রাজবাড়ী সদর উপজেলার বাণিবহ ইউনিয়নের আটদাপুনিয়া গ্রামের বিনোদ আলী শেখের ছেলে মো. আবদুল্লাহ (৫০)। তাঁদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন আবদুর রব জানান, দুপুরে বালু বোঝাইয়ের পর ট্রলারের ইঞ্জিন চালু করেন তাঁরা। এ সময় একটি স্পিডবোটে চার-পাঁচজন এসে তাঁদের ওপর গুলিবর্ষণ করে। আবদুর রবের মুখ ও পেটে তিনটি গুলি লেগেছে। আবদুল্লাহর মুখ ও পেটে লেগেছে দুটি গুলি।
হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স আবদুল্লাহ আল মামুন বলেন, তাঁদের শরীরে গুলি রয়ে গেছে। এপ-রে করে দেখা গেছে গুলি অনেক ছোট। অপারেশন করে বের করতে হবে। তবে দু'জনই শঙ্কামুক্ত।
স্থানীয়দের অভিযোগ, একটি চক্র বালুবাহী ট্রলার থেকে চাঁদা আদায় করে। কয়েক দিন ধরে চাঁদা দেওয়া বন্ধ করায় তারা বেপরোয়া হয়ে উঠেছে। এরই জেরে এ ঘটনা ঘটেছে বলে তাঁদের ধারণা।
রাজবাড়ী থানার ওসি (তদন্ত) উত্তম কুমার ঘোষ জানান, ঘটনার পর থেকে পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে। তবে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি।

আরও পড়ুন

×