নানার বিরুদ্ধে নাতনির ধর্ষণচেষ্টার মামলা

প্রকাশ: ০২ অক্টোবর ২০১৬   

শরীয়তপুর প্রতিনিধি

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ফুল চুরির খবর দিতে গিয়ে নানার হাতে ধর্ষণচেষ্টার শিকার হতে হলো চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে। এ ঘটনায় মাদারীপুরের কালকিনি উপজেলার বালীগ্রামে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
 
শনিবার সন্ধায় বালীগ্রামের বড়ধানুয়া গ্রাম থেকে অভিযুক্ত শাহজাহান বেপারীকে (৬০) আটক করে পুলিশ। এ ঘটনায় তার লোকেরা থানায় মামলা না করার জন্য বিভিন্ন হুমকি-ধামকি দেয় বলে জানিয়েছে মেয়েটির পরিবারের সদস্যরা।
 
অবশেষে রোববার সকালে ধর্ষণচেষ্টার অভিযোগে নানার বিরুদ্ধে ডাসার থানায় মামলা করে মেয়েটি।
 
এ প্রসঙ্গে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক সমকালকে বলেন, 'ধর্ষণচেষ্টার অভিযোগে আটককৃত শাহজাহান বেপারির বিরুদ্ধে মামলা হয়েছে।'
 
পুলিশ জানিয়েছে, বাগানে লাগানো গাছ থেকে ফুল চুরির খবর দিতে শনিবার সন্ধ্যায় বড়ধানুয়া গ্রামে চাচাতো নানা শাহজাহান বেপারির কাছে যায় মেয়েটি। এ সময় ঘরে একা পেয়ে মুখে গামছা বেঁধে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালান তিনি। এসময় মেয়েটির চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে শাহজাহান বেপারিকে আটক করে ডাসার থানা পুলিশের হাতে সোপর্দ করে।
 
এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়দের মধ্যে চরম উত্তেজনা তৈরি হয়। পরে গ্রাম্য মাতব্বরদের নিয়ে বিষয়টি ধামাচাপা দিতে থানায় মামলা না করতে নানাভাবে চেষ্টা চালান শাহজাহান বেপারি।
 
এদিকে, এ ঘটনায় অভিযুক্ত শাহজাহান বেপারির দ্রুত বিচারের দাবিতে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে ওই মেয়েটির স্কুল কর্তৃপক্ষ।