ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

নারায়ণগঞ্জে মেরাজুল হত্যা

ওয়ার্ড কাউন্সিলরসহ ২০ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২

ওয়ার্ড কাউন্সিলরসহ ২০ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৩ | ১৫:৩৮ | আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ | ১৫:৫০

নারায়ণগঞ্জ বন্দরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত সোমবার মেরাজুল ইসলাম নামে এক তরুণকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার রাতে নিহত মেরাজুলের মা নাসরীন আক্তার বন্দর থানায় ১৪ জনের নাম উল্লেখসহ মোট ২০ জনের বিরুদ্ধে মামলা করেন। এতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহীন মিয়াকে হুকুমের আসামি করা হয়েছে। 

কাউন্সিলর শাহীন ছাড়া মামলায় যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা হলেন– বন্দরের চিনারদী এলাকার আকিব হাসান রাজু ওরফে চুইল্লা রাজু, ছালেহনগর এলাকার সোহেব ওরফে সৌরভ, সাখাওয়াত হোসেন পিংকি, বাবু, ফয়সাল ওরফে রবিন, কাজল প্রধান, মাসুদ, নাদিম; রূপালী আবাসিক এলাকার মানিক, আব্দুর রব, স্বপন, বিল্লাল হোসেন বিল্লু, রানা ওরুফে কাইল্লা রানা। 

বন্দর থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, স্থানীয় কাউন্সিলরসহ ১৪ জনের নাম উল্লেখসহ মামলা হয়েছে। এ মামলায় আব্দুর রব ও স্বপন নামের দুই আসামিকে গ্রেপ্তারের পর বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে। 

এদিকে এই হত্যাকাণ্ডের সঙ্গে নিজের সম্পৃক্ততা নেই বলে দাবি করেছেন কাউন্সিলর শাহীন মিয়া। বুধবার নিজের ফেসবুক থেকে এক ভিডিওবার্তায় তিনি বলেন, ‘আমার কোনো আত্মীয়স্বজন এ ঘটনায় জড়িত থাকলে তাদের শাস্তি দাবি করছি। কিন্তু আমাকে এ মামলায় ফাঁসানো হয়েছে।’

আরও পড়ুন

×