ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

নওফেলের ইফতার-সেহরি সামগ্রী পেল ৫০০ অসহায় পরিবার

নওফেলের ইফতার-সেহরি সামগ্রী পেল ৫০০ অসহায় পরিবার

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষ থেকে ইফতার-সেহরি সামগ্রী বিতরণ করা হচ্ছে। ছবি: সমকাল

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৩ | ১৬:২৮ | আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ | ১৬:২৮

চট্টগ্রামের পাঁচ শতাধিক অসহায় পরিবারকে ইফতার ও সেহরি সামগ্রী দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের ইফতার ও সেহরি সামগ্রী। আজ বুধবার নগরের এনায়েত বাজারের গোয়ালপাড়ার ডায়বেটিক হাসপাতাল মাঠে হতদরিদ্র মানুষের মধ্যে এসব সামগ্রী তুলে দেওয়া হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল। এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর, এনায়েত বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সলিমুল্লাাহ বাচ্চু, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, যুবলীগ নেতা রিটু দাশ বাবলু, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইসমাইল মনু, অ্যাডভোকেট শ্রীপতি কান্তি পাল প্রমুখ। 

সাবেক ছাত্রলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরীর তত্ত্বাবধানে শিক্ষা উপমন্ত্রীর পক্ষে পাঁচ শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী তুলে দেন অতিথিরা।

এসময় বক্তারা বলেন, চট্টগ্রামের সাবেক মেয়র প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরী ছিলেন হতদরিদ্র মানুষের বন্ধু। তিনি সবসময় গরিব, অসহায় মানুষের পাশে দাঁড়াতেন, তাদের সুখ দুঃখের খবর নিতেন। রমজানে হাজার হাজার সাধারণ মানুষকে সাথে নিয়ে ইফতার করতেন। মহিউদ্দিন

চৌধুরীর সেই দায়িত্ব এখন যথাযথভাবে পালন করে যাচ্ছেন তারই সুযোগ্য পুত্র শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। রমজানে তিনি প্রতিটি পাড়া মহল্লার হতদরিদ্র মানুষের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী পৌঁছে দিচ্ছেন। এসব সামগ্রী সাধারণ মানুষের মুখে হাসি ফোটাচ্ছে।

আরও পড়ুন

×