ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪

বগুড়ায় করোনা সন্দেহে এক নারী আইসোলেশনে

বগুড়ায় করোনা সন্দেহে এক নারী আইসোলেশনে

বগুড়া ব্যুরো

প্রকাশ: ০১ এপ্রিল ২০২০ | ০২:৪৮

বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে এবার ২৫ বছর বয়সী এক নারীকে আইসোলেশনে নেওয়া হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে তাকে আইসোলেশন ইউনিট হিসেবে গড়ে তোলা মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়। এ নিয়ে ওই হাসপাতালে মোট চার জনকে আইসোলেশনে নেওয়া হলো।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, ওই চার জনের নমুনা পরীক্ষার জন্য বুধবার নিজস্ব পরিবহনযোগে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ৪৮ ঘন্টার মধ্যেই তাদের ফলাফল জানা যাবে।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল জানান, শহরের নাটাইপাড়া এলাকার ওই নারী তিনদিন আগে জ্বরে আক্রান্ত হন। এরপর তার কাশি, পাতলা পায়খানা এং শ্বাস কষ্ট দেখা দেয়। পরবর্তীতে ওই নারী মঙ্গলবার টিএমএসএস মেডিকেল কলেজের টিচিং হাসপাতাল রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে তাকে বুধবার মোহাম্মদ আলী হাসপাতালে রেফার্ড করা হয়।

তিনি জানান, আইসোলেশনে নেওয়া ওই নারী বিদেশে ছিলেন না, কিংবা কোন বিদেশফেরত ব্যক্তির সংস্পর্শেও যাননি।

ডা. শফিক আমিন কাজল আরও জানান, নতুন এই রোগীসহ আগে ভর্তি হওয়া তিনজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বুধবার নিজস্ব পরিবহনযোগে রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। তবে আগে ভর্তি হওয়া ৩ রোগীর অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন

×