ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

খুলনায় দরিদ্রদের মাঝে ওজোপাডিকোর খাদ্য সামগ্রী বিতরণ

খুলনায় দরিদ্রদের মাঝে ওজোপাডিকোর খাদ্য সামগ্রী বিতরণ

খুলনা ব্যুরো

প্রকাশ: ০১ এপ্রিল ২০২০ | ০৫:২৫

করোনাভাইরাসের কারণে কর্মহীন দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ওজোপাডিকো)। বুধবার দুপুর ১২টায় সংস্থাটির কার্যালয়ে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবণ, ডেটল সাবান ও তেল। খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, ওজোপাডিকোর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. শফিক উদ্দিন, জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, ওজোপাডিকোর নির্বাহী পরিচালক (অর্থ) রতন কুমার দেবনাথ, নির্বাহী পরিচালক (প্রকৌশল) মো. আবু হাসান, প্রধান প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান। 

এছাড়া খুলনা সিটি করপোরেশন ও জেলা প্রশাসকের কার্যালয়ের মাধ্যমে ত্রাণ সামগ্রী বিতরণের জন্য দুটি সংস্থার কাছে ১০০ প্যাকেট করে খাদ্য সামগ্রী পাঠায় ওজোপাডিকো। 

এদিকে খুলনা জেলা প্রশাসনের পক্ষ থেকে মঙ্গলবার রাতে দিঘলিয়া উপজেলার বিভিন্ন গ্রামে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, সয়াবিন তেল, আলু, লবণ ও সাবান। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. হেলাল হোসেন, পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, দিঘলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজ আল আসাদ প্রমুখ।


আরও পড়ুন

×