ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪

আড়াইহাজার বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

আড়াইহাজার বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

আড়াইহাজার বিএনপির খাদ্য সামগ্রী বিতরণ

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২০ | ০৭:২০

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা বিএনপির উদ্যোগে ১০ টি ইউনিয়ন ও ২টি পৌরসভার দরিদ্র লোকজনের মাঝে খাদ্য সামগ্রী বিরতণ করা হয়েছে। পর্যায়ক্রমে এ এলাকার ৬ হাজার পরিবারের মাঝে এ খাবার বিতরণ সম্পন্ন করা হবে।

বুধবার আড়াইহাজার পৌরসভাধীন ঝাউগড়া এলাকা থেকে বিতরণ কার্যক্রম শুরম্ন করা হয়। এসময় থানা বিএনপির সিনিয়র সহসভাপতি মাহমুদুর রহমান সুমনসহ স্থানীয় বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা কর্মসূচিতে অংশ নেন। সুমন বলেন, দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবেলা করছেন। মানুষের পেটে খাবার নেই। আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। থানা বিএনপির পক্ষ থেকে আমি ক্ষুধার্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করতে পেরে আনন্দবোধ করছি।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিকনির্দেশনায় আর আমার এলাকার সাধারণ মানুষের প্রয়োজনের তাগিদে আমি এই কার্যক্রম হাতে নিয়েছি। কয়েক দিন ধরেই উপজেলার বিভিন্ন এলাকায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ স্বাস্থ্য সুরক্ষায় বিভিন্ন সামগ্রী বিতরণ করে যাচ্ছি। বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। 

এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা গবীর মানুষের পাশে দাঁড়ান। তারা আমাদের ভাইবোন। সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজখবর নেন।


আরও পড়ুন

×