ঢাকা বুধবার, ২২ মে ২০২৪

যশোরে আহত এসিল্যান্ড হেলিকপ্টারে ঢাকা সিএমএইচে

যশোরে আহত এসিল্যান্ড হেলিকপ্টারে ঢাকা সিএমএইচে

যশোর অফিস

প্রকাশ: ০১ এপ্রিল ২০২০ | ১০:২৪ | আপডেট: ০১ এপ্রিল ২০২০ | ১০:৪৫

করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা কার্যক্রম পরিচালনাকালে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত যশোরের ঝিকরগাছার সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসানকে বুধবার ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) স্থানান্তর করা হয়েছে। এদিন সকালে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বিমানবাহিনীর একটি বিশেষ হেলিকপ্টারে ঢাকায় নেওয়া হয়।

যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ জানান, যশোর ও ফরিদপুরে চিকিৎসার পরও তার অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকা সিএমএইচে নেওয়া হয়। সেখানে তাকে অস্ত্রোপচারসহ প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হবে।

ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী মজুমদার জানান, হোম কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব নিশ্চিতের লক্ষ্যে সেনাসদস্যদের সঙ্গে নিয়ে রোববার বিকেলে ঝিকরগাছার গদখালীতে সচেতনতামূলক প্রচারণায় নেতৃত্ব দিচ্ছিলেন এসিল্যান্ড ডা. কাজী নাজিব হাসান। এ সময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তার ডান পায়ের হাড় ও ক্ল্যাভিকল ভেঙে যায়। মাথায় ও পিঠে গুরুতর আঘাত পান। গুরুতর অবস্থায় তাকে যশোরের পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরদিন তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় বুধবার বিমানবাহিনীর বিশেষ হেলিকপ্টারে তাকে ঢাকায় নেওয়া হয়।

আরও পড়ুন

×