ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪

ধর্ষকের সঙ্গে অন্তঃসত্ত্বা কলেজছাত্রীর বিয়ে

ধর্ষকের সঙ্গে অন্তঃসত্ত্বা কলেজছাত্রীর বিয়ে

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ০১ এপ্রিল ২০২০ | ১০:৩৫

ধনবাড়ীতে অবশেষে সেই ধর্ষক রাসেলের সঙ্গেই ছয় লাখ টাকার কাবিনমূলে অন্তঃসত্ত্বা কলেজছাত্রীর বিয়ে হয়েছে। মঙ্গলবার রাতে পুলিশি হেফাজতে থাকা অবস্থায় থানা সংলগ্ন নিকাহ্ রেজিস্ট্রার তোফাজ্জল হোসেনের বাসায় ছয় লাখ টাকা কাবিনে এ বিয়ে নিবন্ধন করা হয়। তবে এ বিয়ে নিবন্ধনকালে বয়স প্রমাণের কোনো কাগজপত্র কিংবা জাতীয় পরিচয়পত্রের কপি প্রদর্শন করা হয়নি।

ধনবাড়ী পৌর সভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আব্দুল মজিদ মিন্টু জানান, দু'দিন দফায় দফায় দেনদরবারের পর মঙ্গলবার মধ্যরাতে ছয় লাখ টাকা কাবিনে পুলিশি হেফাজতে থাকা রাসেলের সঙ্গেই উভয় পক্ষের সম্মতিতে অন্তঃসত্ত্বা ওই কলেজছাত্রীর বিয়ে সম্পন্ন হয়েছে।

ধনবাড়ী থানার ওসি মো. চান মিয়া জানান, মঙ্গলবার দুপুরে খবর পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযুক্ত ওই ছেলেমেয়েকে থানায় আনা হয়। পরে রাতে উভয় পক্ষের সম্মতিতে বিয়ে সম্পন্ন হওয়ায় ঘটনার সমাধান হয়।

ধনবাড়ীতে কলেজপড়ূয়া ছাত্রীকে বিয়ের প্রলোভনে পাশের গোপালপুর উপজেলার প্রবাসী আব্দুর রাজ্জাকের ছেলে রাসেল ধনবাড়ী পৌরসভার সিংগাআটা গ্রামের এক ক্ষুদ্র ব্যবসায়ীর কলেজপড়ূয়া মেয়ের সঙ্গে ফেসবুকে পরিচয়ের সুবাদে তাকে ধর্ষণ করে। এতে ওই কলেজছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনাটি মোটা অঙ্কের টাকার বিনিময়ে প্রভাবশালীরা ধামাচাপা দিতে চেষ্টা করে ব্যর্থ হন। 


আরও পড়ুন

×