চট্টগ্রাম জেলা শিবির নেতা শিবলী অস্ত্রসহ গ্রেফতার

প্রকাশ: ১২ জুলাই ২০১৮      

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্র শিবিরের আহ্বায়ক কুতুবউদ্দিন শিবলীকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে সীতাকুণ্ডের মাদামবিবিরহাট চেয়ারম্যানঘাটা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় একটি দেশি তৈরি এলজি ও ৫ রাউন্ট কার্তুজ উদ্ধার করা হয়েছে।

শিবলীর বিরুদ্ধে সীতাকুণ্ড থানাসহ নগরীর বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। এর মধ্যে ৬টি মামলায় গ্রেফতারি পরোয়ানা ও একটিতে দুই বছরের সাজা রয়েছে। শিবলী সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের জাহানাবাদ গ্রামের মৃত কামাল উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে উপজেলা মাদামবিবিরহাট চেয়ারম্যানঘাটা এলাকায় অভিযান চালিয়ে শিবলীকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার দেওয়া তথ্য অনুযায়ী, একটি দেশি তৈরি এলজি ও ৫ রাউন্ট কার্তুজ উদ্ধার করা হয়।

সীতাকুণ্ড মডেল থানার ওসি ইফতেখার হাসান বলেন, কুতুবউদ্দিন শিবলী চট্টগ্রাম উত্তর জেলা শিবিরের আহ্বায়ক। তার বিরুদ্ধে থাকা ১৩টি মামলার মধ্যে ৬টিতে গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এছাড়া একটি মামলায় তার দুই বছরের সাজা হয়েছে। বৃহস্পতিবার ভোরে অস্ত্র উদ্ধারের ঘটনায় শিবলীর বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হবে।