গোপালগঞ্জে বাস-প্রাইভেটকারের সংঘর্ষে প্রাণ গেলো দু'জনের

প্রকাশ: ২১ আগস্ট ২০১৮     আপডেট: ২১ আগস্ট ২০১৮      

গোপালগঞ্জ প্রতিনিধি

বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়েমুচড়ে যাওয়া প্রাইভেটকার। ছবি: সমকাল

গোপালগঞ্জে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দু'জন নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ৬টার দিকে ঢাক-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর উত্তরপাড়ায় এই ঘটনা ঘটে। 

নিহত দু'জন হলেন- রূপালী ব্যাংক মতিঝিল শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার এসএম আরাফাত হাসান প্রিন্স (৩৬) এবং তার ফুফাতো ভাই আর্কিটেক্ট শিমুল (৪০)। প্রিন্স বাগেরহাটের ফকিরহাট উপজেলার মূলঘর গ্রামের সরদার আজিজুর রহমানের ছেলে। শিমুলের বাড়ি খুলনা শহরের সোনাডাঙ্গা ময়লাপোতা এলাকায়। 

এই ঘটনায় প্রিন্সের স্ত্রী মেসকাত-ই জাহান ফেরদৌসী কেকা (৩০) আহত হয়েছেন। তাকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক হযরত আলী জানান, প্রিন্স স্বজনদের সঙ্গে ঈদ করতে নিজের প্রাইভেটকারে করে ঢাকা থেকে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। প্রাইভেটকারটি গোপীনাথপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সেবা গ্রীন লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কারটি রাস্তার পাশের খাদে পড়ে দুমড়ে মুচড়ে যায়। প্রিন্স ও শিমুলের দেহ ছিন্নবিচ্ছিন্ন হয়ে গেছে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা নূর মোহাম্মদ সিকদার বলেন, ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ সদস্যরা লাশ দু'টি উদ্ধার করেছে।