ঈদের ছুটি কাটিয়ে অফিসে ফেরা হলো না শামীমের

প্রকাশ: ২৫ আগস্ট ২০১৮     আপডেট: ২৫ আগস্ট ২০১৮      

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

নিহত শামীম

ঈদের ছুটি কাটিয়ে অফিসে আর ফেরা হলো না শামীমের। ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ২৮ বছর বয়সী এই যুবক।

শনিবার দুপুরে ঢাকা-ফরিদপুর-বরিশাল মহাসড়কে উপজেলার হামিরদী বাসস্ট্যান্ডে একটি যাত্রীবাহী বাসের সাথে একটি মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নিহত হন মাহেন্দ্রর যাত্রী শামীম শেখ।

নিহত শামীম সমকালের প্রশাসন বিভাগের কর্মী সাইফুল ইসলামের চাচা এবং জেলার সালথা থানার বিভাগদী গ্রামের সোহরাব শেখের ছেলে। দুর্ঘটনায় মাহেন্দ্রর আরও ৬ যাত্রী আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাইফুল ইসলাম জানান, ঈদের ছুটি কাটিয়ে শামীম শনিবার সকালে বাড়ি থেকে বের হয়ে তার কর্মস্থল নারায়নগঞ্জের উদ্দেশ্যে রওনা দেন। তিনি নারায়নগঞ্জে অলিম্পিক গ্রুপে চাকরি করতেন।

কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, দুর্ঘটনায় আমার চাচা লাশ হয়ে ফিরে এলেন। আর কোনওদিন তার অফিসে যাওয়া হবে না।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মাহাফুজার রহমান জানান, গোপালগঞ্জ থেকে ঢাকাগামী যাত্রীবাহী কমফোর্ট লাইনের একটি বাস (চট্ট মেট্রো ব ১১-০০৩৪) হামিরদী বাস স্ট্যান্ডে বিপরীত দিক থেকে আসা একটি মাহেন্দ্রকে ধাক্কা দেয়। এতে মাহেন্দ্রটি ছিটকে রাস্তার পাশে উল্টে যায়। ঘটনাস্থলে শামীম নামের এক মাহেন্দ্রযাত্রী নিহত ও ছয়যাত্রী আহত হন। 

তিনি জানান, খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ও ভাঙ্গা ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। পুলিশ ঘাতক বাসটি ও মাহেন্দ্রকে আটক করেছে। এ ব্যাপারে নিহতের ভাতিজা সাইফুল ইসলাম বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি মামলা করেছেন।